ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিলন-তানহার ‘গল্পগুলো সিনেমার’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ২৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিলন-তানহার ‘গল্পগুলো সিনেমার’

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ও চিত্রনায়ক আনিসুর রহমান মিলন। চলচ্চিত্র ও ছোট পর্দায় নিয়মিত কাজ করচ্ছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘গল্পগুলো সিনেমার’ শিরোনামে নাটকে অভিনয় করছেন মিলন। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। নাটকটি নির্মাণ করছেন চিত্রনির্মাতা মনতাজুর রহমান আকবর।

সিনেমার পেছনের টুকরো টুকরো গল্প, সিনেমা নির্মাণ করতে গিয়ে নানা প্রতিবন্ধকতা, বৈরি পরিবেশ এসব নিয়েই চিত্রনাট্য তৈরি হয়েছে। জয়পুরহাট ও পাহাড়পুরের বিভিন্ন স্থানে এই নতুন ধারাবাহিকের শুটিং চলছে। বর্তমানে জয়পুরহাটে শুটিং করছেন তানহা। এর মাধ্যমে নাটকে নাম লেখালেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে তানহা বলেন, ‘নাটক এবং সিনেমার কাজ  আলাদা। নাটকের সংলাপ বলার ক্ষেত্রে বেশি সিরিয়াস হতে হয়। নাটকের কাজ খুব দ্রুত হয়, আর সিনেমার কাজ একটু সময় নিয়ে করা যায়। এখানে ক্লোজ শট বেশি নিতে হয়। তবে কাজ করে খুব ভালো লাগছে। একটু অন্যরকম অভিজ্ঞতা অর্জন করছি। নাটক হলেও এখানে আমি ফিল্মের নায়িকার চরিত্রেই অভিনয় করছি। সব মিলিয়ে সিনেমাটিক সময় কাটাচ্ছি।’

বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের জন্য নাটকটি নির্মিত হচ্ছে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

আনিসুর রহমান মিলন বর্তমানে বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে তানহা তাসনিয়া অভিনীত ‍তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ অক্টোবর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়