ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুটি আকর্ষণীয় কালারে আসছে অপো এ৭

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ১৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুটি আকর্ষণীয় কালারে আসছে অপো এ৭

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো বাজারে লেটেস্ট মডেলের হ্যান্ডসেট এ৭, দুটি আকর্ষণীয় গ্ল্যারিং গোল্ড এবং গ্লেজ ব্লু কালারে আনতে যাচ্ছে।

অপো এ৭ হ্যান্ডসেটে রয়েছে এআই ২.০ সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, যার মাধ্যমে উপভোগ যাবে একদম প্রাকৃতিক সেলফি। দীর্ঘস্থায়ী কার্যক্ষমতার জন্য রয়েছে ৪,২৩০এমএএইচ শক্তিশালী ব্যাটারি।

৬.২ ইঞ্চি ডিসপ্লে সম্পন্ন এই ফোনে আরো রয়েছে ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি, ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ অত্যাধুনিক সব ফিচার।

গ্ল্যারিং গোল্ড এবং গ্লেজ ব্লু- এই দুটি ট্রেন্ডি কালারে ফোনটি নিয়ে আসতে অপো কন্ট্রাস্টিং বিউটি-এর ধারণা ব্যবহার করেছে। ফোনটির পিছনের টেক্সার ক্যাসিংয়ে থ্রিডি হিট কার্ভড শিট এবং গ্রেটিং প্যাটার্ন ফোনটিকে দিয়েছে প্রিমিয়াম লুক।

অপো এ৭ হ্যান্ডসেটটি বাজারে আসার বিষয়ে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘এ সিরিজের স্মার্টফোনসমূহের মাধ্যমে আমরা তরুণদের মধ্যে অত্যাধুনিক ফিচার যেমন- ডুয়েল ক্যামেরা সেটআপ, বৃহৎ স্ক্রিন এবং শক্তিশালী ব্যাটারির সঙ্গে সাশ্রয়ী দামের যে চাহিদা তা পূরণ করতে চাই। এই হ্যান্ডসেটের শক্তিশালী ব্যাটারির মাধ্যমে ফোনকে চার্জ করা নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই জীবনকে করা যাবে আরো গতিশীল এবং আকর্ষণীয় ক্যামেরা দিয়ে চমৎকার মুহূর্তগুলো ধরে রাখারও সুযোগ থাকছে।’
 

 


রাইজিংবিডি/ঢাকা/১৬ নভেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়