ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

তাপসের গানে নাচলেন সানি লিওন (ভিডিও)

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৯ ৪:২১:১৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৯ ৪:২১:১৭ পিএম

বিনোদন প্রতিবেদক : বাংলা গানকে বিশ্বের সংগীতপ্রেমীদের কাছে পৌঁছে দিতে ‘উইন্ড অব চেঞ্জ’ নামে ব্যতিক্রমধর্মী গানের অনুষ্ঠান করে আলোচিত হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। চলতি বছর ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্স অ্যাওয়ার্ড ২০১৮’ পেয়েছেন তিনি। এরপর খবর প্রকাশিত হয়, বলিউডে গাইছেন তাপস। এবার তার গাওয়া গানে নাচলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন।

গত ১৭ ডিসেম্বর মুম্বাইতে ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ শিরোনামের গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওতে সংগীতশিল্পী তাপসকে গাইতে ও সানি লিওনকে নাচতে দেখা যায়। ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন বিষ্ণু দেব। শ্লোকের কথায় জ্যাম এইটের জন্য যৌথভাবে গানটির সংগীতায়োজন করেছেন কৌশিক, আকাশ ও গাড্ডু (কেএজি)। গানটিতে তাপসের সহশিল্পী ছিলেন হারজত কর। আর ভিডিওটি পরিচালনা করেছেন সানি রজনী।

সানি লিওনের সঙ্গে কাজের অভিজ্ঞতা তুলে ধরে কৌশিক হোসেন তাপস বলেন, ‘সানি লিওনের সঙ্গে যৌথভাবে এই কাজটি দারুণ উৎসাহজনক মনে হয়েছে। মিউজিক ভিডিওটিতে সানি লিওনের অসাধারণ পারফরম্যান্স চমৎকার কম্পোজিশনটির যথার্থ মূল্যায়ন করতে সক্ষম হয়েছেন।’

‘লাভলী অ্যাক্সিডেন্ট’ মিউজিক ভিডিওটি ইতোমধ্যেই ইউটিউবে দারুণ আলোড়ন সৃষ্টি করেছে। ভারতের সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট গানটি প্রকাশ করেছে। বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তাপসের গান ও বলিউডের সানি সিওনের নাচের প্রশংসা দেখা গেছে হাজারও মন্তব্যে।

দেখুন : ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ গানটির ভিডিও



রাইজিংবিডি/ঢাকা/১৯ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton AC