ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

নৌকায় ভোট না দেওয়া মানে পায়ে কুড়াল মারা : লিটন

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২৬ ৪:৩৮:২৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৬ ৬:৩৪:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র ও রাজশাহী ১৪ দলের সমন্বয়ক এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন এবং আরও উন্নয়নের যে পরিকল্পনা গ্রহণ করেছেন, তা বাস্তবায়নের জন্য এই সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। অন্য দল সরকার গঠন করলে দেশের কিছুই হবে না। তাই নৌকা প্রতীকে ভোট দিতে হবে। নৌকায় ভোট না দেওয়ার মানে হবে নিজের পায়ে নিজেই কুড়াল মারা।

রাসিক কর্মচারী ইউনিয়নের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, গত ১০ বছরে এমপি থেকে বাদশা নগরীর উন্নয়ন ত্বরান্বিত করেছেন। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে তার যে অবদান তা অসামান্য। তার হাত ধরে শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন নতুন ভবন হয়েছে, অবকাঠামো তৈরি হয়েছে। শিক্ষানগরীর শিক্ষার মান উন্নয়নে তিনি কাজ করে গেছেন।

তিনি বলেন, ‘‘আমি মেয়র আছি, আর বাদশা ভাই আবার এমপি হলে আমরা দুইজনে মিলে রাজশাহীর উন্নয়নে আরও গতি আনতে পারব। বাদশা ভাই সংসদে কথা বলে উন্নয়নের জন্য টাকা আনবেন, আর আমি সিটি করপোরেশনের মাধ্যমে উন্নয়ন কাজ বাস্তবায়ন করব।’’

সমাবেশে নৌকা প্রতীকের প্রার্থী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, ‘‘দেশের মানুষ বুঝে গেছে উন্নয়নের স্বার্থে ডিজিটাল বাংলাদেশের কারিগর শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী হিসেবে প্রয়োজন। আমরা তাকেই প্রধানমন্ত্রী হিসেবে চাই। সেই জন্য নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানাই। আমি নির্বাচিত হতে পারলে সব সময় আপনাদের দুঃখ-দুর্দশায় পাশে থাকব, যেমনটি অতীতে ছিলাম।’’

সমাবেশে রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বর্তমানের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিযাম-উল-আযীম, ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল মোমিন, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সভাপতিত্ব করেন রাসিক কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল শেখ। পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক আজমীর আহমেদ মামুন।



রাইজিংবিডি/রাজশাহী/২৬ ডিসেম্বর, ২০১৮/তানজিমুল হক/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC