ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

শপথ গ্রহণ শেষে বেসিসে গেলেন মন্ত্রী মোস্তাফা জব্বার

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৭ ১০:১৭:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৭ ১০:১৭:৪২ পিএম
Walton AC 10% Discount

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : তথ্যপ্রযুক্তি খাতের অগ্রদূত মোস্তাফা জব্বার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী হিসেবে পুনরায় দায়িত্ব গ্রহণ করেছেন। তার এই অর্জনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস-বেসিস পরিবার গর্বিত বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আজ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ শেষে বেসিসে আসেন মোস্তাফা জব্বার। অনাড়ম্বর আয়োজনে মন্ত্রী মোস্তাফা জব্বারকে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে ফুল এবং ক্রেস্ট দিয়ে মোস্তাফা জব্বারকে স্বাগত জানান বেসিস কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ। অনুষ্ঠানে বেসিসের সাবেক সভাপতিবৃন্দ মন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানান। পাশাপাশি বেসিস স্থায়ী কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান এবং বেসিস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও ফুল দিয়ে মন্ত্রীকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন, পরিচালক দিদারুল আলম ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম ডিউক।

 



মন্ত্রী মোস্তাফা জব্বার এ সময় তার বক্তব্যে বলেন, ‘তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছি আমরা। ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। বেসিস দীর্ঘদিন ধরেই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সঙ্গে একযোগে কাজ করে যাচ্ছে। আশা করি উন্নয়নের এ ধারা আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টায় আরো বেগবান হবে।’

বেসিস সূত্রে আরো জানা গেছে, বেসিসের নেতৃত্বে তথ্যপ্রযুক্তি খাতের সকল সংগঠনকে নিয়ে খুব শিগগিরই ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক-এর সম্মানে গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge