ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

গৃহবধূ ধর্ষণ : ২ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গৃহবধূ ধর্ষণ : ২ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত দুই আসামি সালাউদ্দিন ও আবুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এ মামলায় সর্বশেষ গ্রেপ্তার তিন আসামি সালাউদ্দিন, আবুল ও মুরাদকে সোমবার রিমান্ডের আবেদনের জন্য আদালতে হাজির করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নোয়াখালী আমলী আদালত-২ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহের কাছে সালাউদ্দিন ও আবুল স্বেচ্ছায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আদালত বিষয়টি আমলে নিয়ে তা রেকর্ড করেন। 

আসামি মুরাদের রিমান্ড আবেদন শুনানির জন্য গ্রহণ করেছেন আদালত। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্যাচিত নারী অভিযোগ করেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোটের মাঠে নৌকার সমর্থকদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এর জেরে ওই রাতে তার বাড়িতে স্বামী ও সন্তানদের বেঁধে রেখে কয়েক জন তাকে ধর্ষণ করেছে। এ অভিযোগে নয়জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেছেন ওই গৃহবধূর স্বামী।

পুলিশ এ ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে। এখনো দুই আসামি পলাতক রয়েছে। পুলিশ তাদের গ্রেপ্তারে অভিযান চালিয়ে যাচ্ছে।

স্বাস্থ্য পরীক্ষায় ওই নারীর শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম ধর্ষণের আলামত পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/নোয়াখালী/৭ জানুয়ারি ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়