ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডোমেইন রিসেলারদের জন্য বাড়তি সুবিধা নিয়ে রেজিস্ট্রো

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২০ ২:৫৪:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২০ ২:৫৪:২৪ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : ডিজিটাল বাংলাদেশের পথে আরেক ধাপ এগিয়ে যেতে বাংলাদেশ পেয়েছে তার প্রথম আইক্যান (দ্য ইন্টারনেট করপোরেশন অব অ্যাসাইনড নেমস অ্যান্ড নাম্বারস) অ্যাক্রেডিটেড রেজিস্ট্রার। ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড বাংলাদেশের প্রথম ও বর্তমানে একমাত্র আইক্যান অ্যাক্রেডিটেড ডোমেইন রেজিস্ট্রার।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড তার ব্র্যান্ড নেম ‘রেজিস্ট্রো’ এর মাধ্যমে ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দেয়া শুরু করেছে। দেশি রেজিস্ট্রার হওয়ায় দেশীয় ডোমেইন সেবাদানকারী প্রতিষ্ঠান সমূহ খুব সহজেই সরাসরি আইক্যান অ্যাক্রেডিটেড রেজিস্ট্রারের কাছ থেকে সেবাগ্রহণ করতে পারবেন। এছাড়াও, যারা ব্যক্তিগতভাবে ডোমেইন রেজিস্ট্রেশন সেবাগ্রহণ করেন তারাও রেজিস্ট্রো থেকে স্বল্পমূল্যে সরাসরি ডোমেইন রেজিস্ট্রেশন সেবাগ্রহণ করতে পারবেন।

রেজিস্ট্রো তার রিসেলারদের জন্য নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করছে। তার মধ্যে সহজ-সাবলীল রিসেলার ব্র্যান্ডেড ক্লিন কন্ট্রোল প্যানেল, হোয়াইট লেবেলড রিসেলার ব্র্যান্ডেড সুপার সাইট, বিবিধ পেমেন্ট মেথড (দেশীয় ও বৈদেশিক মুদ্রা উভয়েই) অন্যতম। এছাড়াও, রেজিস্ট্রো তার রিসেলারদের জন্য বছরব্যাপী নানা ধরনের প্রমোশনাল অফার দিয়ে থাকে যা রিসেলারদের লভ্যাংশ বাড়াতে ভূমিকা রাখে। রেজিস্ট্রো তার রিসেলারদের জন্য নিবেদিত কাস্টমার ম্যানেজার দিয়ে থাকে যাতে করে রিসেলাররা খুব সহজেই যে কোনো সমস্যার সমাধান মুহূর্তে পেতে পারেন।

ব্যক্তিগত ডোমেইন ব্যবহারকারীরাও রেজিস্ট্রো থেকে পাচ্ছেন নানা ধরনের সুবিধা। সুন্দর, সহজবোধ্য কন্ট্রোল প্যানেল, বিবিধ পেমেন্ট মেথড, সোশ্যাল মিডিয়া মেসেজ, ই-মেইল আর ফোন কলে গ্রাহকসেবা। এছাড়াও, বিভিন্ন সময়ে নানা রকম প্রমোশনাল অফারের মাধ্যমে স্বল্পমূল্যে ডোমেইন রেজিস্ট্রেশন সেবাসহ আইক্যান সম্পর্কিত ডোমেইনের যাবতীয় সমস্যা দ্রুত নিষ্পত্তি করার জন্য সর্বাত্মকভাবে কাজ করছে রেজিস্ট্রো।

রেজিস্ট্রোর সঙ্গে ডোমেইন ব্যবসা শুরু করা যাবে খুব সহজেই। নিজস্ব ডোমেইন রেজিস্ট্রেশন ব্যবসা চালু করতে ভিজিট: www.rezistro.com

পড়ুন : দেশের প্রথম আইক্যান সদস্য ইনোভেডিয়াস



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge