ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সফটএক্সপোতে ফ্রি ডোমেইন দিচ্ছে ডায়নাহোস্ট

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ২০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সফটএক্সপোতে ফ্রি ডোমেইন দিচ্ছে ডায়নাহোস্ট

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের সবচেয়ে বড় প্রদর্শনী বেসিস সফটএক্সপো ২০১৯-এ অংশ নিয়েছে ডায়নাহোস্ট লিমিটেড। ইতিমধ্যে দেশের আইটি ও আইটিইএস সেক্টরে নিজেদের দক্ষতার প্রমাণ দিয়ে বেশ সুনাম অর্জন করেছে প্রতিষ্ঠানটি। মেলার ৩ নং হলের ১৭নং স্টলে রয়েছে ডায়নাহোস্ট। প্রতিষ্ঠানটির সেবা সম্পর্কে বিস্তারিত জানতে এবং সেবাসমূহ অন-স্পট এক্সপেরিয়েন্স করতে মেলায় আসা দর্শনার্থীরা প্রতিষ্ঠানটির স্টলে ভিড় করছে।

মেলায় বিশেষ আকর্ষণ ডায়নাহোস্টের ফ্রি ডোমেইন অফার। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে প্রতিষ্ঠানটির স্টলে এলে যে কেউ পাবেন ফ্রি ডোমেইন।

ডায়নাহোস্ট সিইও নাকিব খান স্বাধীন বলেন, ‘বেসিস সফটএক্সপোতে আমাদের স্টলে যেকেউ পাচ্ছেন ডোমেইন, হোস্টিং এবং অন্য সার্ভিসের ওপর বিশেষ সুবিধা। এছাড়াও স্টলে এলে রয়েছে সবার জন্য নিশ্চিৎ উপহার। প্রথমদিন থেকেই আমরা ফ্রি ডোমেইন দিচ্ছি। অনেকেই আমাদের সার্ভিসের ব্যাপারে আগ্রহ দেখাচ্ছে।’

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে মঙ্গলবার থেকে শুরু হওয়া বেসিস সফটএক্সপো চলবে বৃহস্পতিবার পর্যন্ত।

ডায়নাহোস্ট লিমিটেড তাদের ডোমেইন-হোস্টিং সেবা, বাল্ক ই-মেইল, বাল্ক এসএমএস সেবা, ভার্চুয়াল প্রাইভেট সার্ভার সেবা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট সেবা ইত্যাদি নানা রকম সেবার পসরা নিয়ে অংশ নিয়েছে এবারের সফটএক্সপোতে। এছাড়াও মেলায় ডায়নাহোস্ট তাদের সেবাগ্রহণের ক্ষেত্রে নানা রকম আকর্ষণীয় অফার ও ছাড়ের ঘোষণা দিয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়