ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

১৬৫১৬ নম্বরে ২৪ ঘণ্টা সেবা পাওয়া যাবে

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৬৫১৬ নম্বরে ২৪ ঘণ্টা সেবা পাওয়া যাবে

বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : এখন থেকে দিন রাত ২৪ ঘণ্টা যেকোনো সেবা পাওয়া যাবে ১৬৫১৬ নম্বরে। এ উপলক্ষে সেবা ডট এক্সওয়াইজেড ও মাই আউটসোর্সিং লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের চিত্রা হলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেবা ডট এক্সওয়াইজেডের পক্ষে চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজীব এবং মাই আউটসোর্সিং লিমিটেডের পক্ষে চিফ এক্সিকিউটিভ অফিসার মো. তানজিরুল বাশার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সেবা ডট এক্সওয়াইজেডের হেড অব অপারেশন্স ফুয়াদ তারেক বিন ইমান,  মাই আউটসোর্সিং লিমিটেডের সিনিয়র ম্যানেজার মো. মেহেদী হাসান, সাবরিনা হোসেন এরিনা ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইশতিয়াক বিন আশরাফ।

এই চুক্তির আওতায় মাই আউটসোর্সিং লিমিটেড দিনরাত ২৪ ঘণ্টা এবং সপ্তাহে ৭ দিন সেবা ডট এক্সওয়াইজেডের এর আড়াই লক্ষাধিক গ্রাহক এবং পঞ্চাশ হাজারের বেশি সার্ভিস প্রোভাইডারদের কল সেন্টারের মাধ্যমে সেবা প্রদান নিশ্চিত করবে। ১৬৫১৬ এই নম্বরের মাধ্যমে মাই আউটসোর্সিং লিমিটেড ও সেবা ডট এক্সওয়াইজেড এর ৮৬টির বেশি সার্ভিস গ্রাহকের কাছে পৌঁছে দেবে।

প্রসঙ্গত, সেবা ডট এক্সওয়াইজেড (www.sheba.xyz) দেশের সর্ববৃহৎ অনলাইন সার্ভিস মার্কেটপ্লেস। অপরদিকে মাই আউটসোর্সিং লিমিটেড প্রথম সারির অন্যতম বিপিও প্রতিষ্ঠান কোম্পানি।



রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়