ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন ফারুক

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১০ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন ফারুক

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : জেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফজলুর রহমান খান ফারুক জেলা পরিষদের  প্রশাসক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

 

শনিবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি প্রকৌশলী মো. ফজলুর রহমান মল্লিক তার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন। এ প্রত্যাহারের পর আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন আওয়ামী সমর্থিত প্রার্থী ফজলুর রহমান খান ফারুক।

 

এর আগে গত ১ ডিসেম্বর সকালে চেয়ারম্যান পদে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহবুব হোসেনের কাছে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রাক্তন প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, জেলা যুবলীগের প্রাক্তন সভাপতি সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক শওকত রেজা এবং দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি প্রকৌশলী মো. ফজলুর রহমান মল্লিক তাদের মনোনয়নপত্র জমা দেন।

 

অন্যদিকে মনোনয়নপত্রে তথ্যে ভুল থাকায় অপর দুই প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলমগীর খান মেনু ও জেলা যুবলীগের প্রাক্তন সভাপতি সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক শওকত রেজার মনোনয়নপত্র বাতিল করা হয়।

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/১০ ডিসেম্বর ২০১৬/শাহরিয়ার সিফাত/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়