ঢাকা, শুক্রবার, ৬ শ্রাবণ ১৪২৪, ২১ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

সাউথইস্ট ব্যাংকে ‘প্রবেশনারি অফিসার’ নিয়োগ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০১-২৩ ৭:২০:৩১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-৩১ ৩:২৯:০৬ পিএম

বেসরকারি ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান সাউথইস্ট ব্যাংক ‘প্রবেশনারি অফিসার’ পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

শিক্ষাগত যোগ্যতা : কমার্স/ ইকোনমিকস/ এগ্রিকালচারাল ইকোনমিকস/ হেলথ ইকোনমিকস/ ডেভেলপমেন্ট স্টাডিস/ ইন্টারন্যাশনাল রিলেশনশিপ/ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন/ ইংরেজি/ আইন/ ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার  সায়েন্স/ স্ট্যাটিস্টিকস অথবা পদার্থ বিজ্ঞান বিষয়ে এমবিএ/ এমবিএম অথবা স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদনের জন্য প্রার্থীদের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে ন্যূনতম জিপিএ ৪ থাকতে হবে। এ ছাড়া স্নাতক ও স্নাতকোত্তরের সিজিপিএ ৩ থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা : কম্পিউটার চালনায় বিশেষ করে ‘এমএস অফিস’-এ ভালো দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে কথা বলতে জানতে হবে। পরিশ্রমি এবং চাপ নিয়ে কাজ করার মানসিকতা থাকতে হবে।

বয়স : আবেদনকারীর বয়স ১৫ জানুয়ারি ২০১৭ তারিখের মধ্যে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

বেতন : নির্বাচিতদের দুই বছরের জন্য নিয়োগ দেওয়া হবে। প্রথম বছর ৪০ হাজার টাকা ও দ্বিতীয় বছরে ৪৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। প্রবেশনারি পিরিয়ড শেষ হলে তাদের ‘সিনিয়র অফিসার’ মর্যাদা দেওয়া হবে। সেক্ষেত্রে বেতন ৬০ হাজার টাকা হবে।

আবেদনের সময়সীমা : আগামী ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ তারিখ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের www.southeastbank.com.bd মাধ্যমে।

বিস্তারিত :





রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop