ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চাঁদা না দেওয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁদা না দেওয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লায় চাঁদা না দেওয়া  মো. সাদেক আলী খন্দকার (৬০) নামে এক বৃদ্ধকে ইট ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা শহরতলী চাঁনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সাদেক আলী দক্ষিণ চাঁনপুর খন্দকার বাড়ির মৃত মত্তোজ আলী খন্দকারের ছেলে। তিনি ঢাকার মিরপুরের বাসিন্দা এবং সেখানে একটি ব্যবসার সঙ্গে জড়িত।

স্থানীয় সূত্র জানায়, কিছুদিন পূর্বে সাদেক উত্তর চাঁনপুরে বাড়ি নির্মাণ করার জন্য একটি জমি ক্রয় করেন। বাড়ি নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় হাজী বিল্লাল হোসেনসহ কয়েকজন যুবক সাদেকের কাছে চাঁদা দাবি করেন।

আজ তিনি ঢাকা থেকে বাড়ি এসে দুপুরে স্থানীয় জামালের দোকানে গেলে বিল্লাল হোসেন, রিজন, রনি, জামাল ও মোতালেবসহ কয়েকজন যুবক তার কাছে চাঁদা দাবি করেন। তিনি চাঁদা দিতে অস্বীকার করলে ঘটনাস্থলে সাদেককে ইট এবং হাতুড়ি দিয়ে আঘাত করে। আহত অবস্থায় তিনি দৌঁড়ে চাঁনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যায়। পরে সেখানেও তাকে ইট, কাঠ এবং হাতুড়ি দিয়ে আবার পেটানো হয়।  এ সময় তিনি ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়রা দুটি দোকান, মোটরসাইকেল ও একটি বাড়ি ভাঙচুর করে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে হাজী বিল্লাল হোসেনের স্ত্রী, দুই মেয়ে এবং এক যুবককে আটক করা হয়েছে। নিহতের লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/৯ ফেব্রুয়ারি ২০১৭/মহিউদ্দিন মোল্লা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়