ঢাকা, সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৯ মে ২০১৭
Risingbd
সর্বশেষ:

ব্র্যাক-এ ৪৫০ জন নিয়োগ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-১১ ৬:৪৩:২১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-৩১ ৩:৩১:১৯ পিএম

বেসরকারী উন্নয়ন সংস্থা ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদসমূহে আবেদন করার জন্য আহ্বান করা যাচ্ছে।

পদের নাম : শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি)

পদ সংখ্যা : ১০০টি

পদের নাম : শিক্ষানবিশ কর্মকর্তা (প্রগতি)

পদসংখ্যা : ১০০টি

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাশ এবং শিক্ষা জীবনের যে কোনো একটিতে প্রথম বিভাগসহ সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে।

অভিজ্ঞতা : শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি এবং প্রগতি) পদের জন্য এক বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে চাকরির অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন : ২২ হাজার টাকা সর্বসাকুল্য (সফলভাবে শিক্ষনবিশকাল সম্পন্ন করার পর ব্র্যাক কর্তৃক প্রদেয় কাঠামো অনুযায়ী বেতন নির্ধারণ হবে)।

পদের নাম : জুনিয়র শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি)

পদ সংখ্যা : ২৫০টি

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাশ এবং শিক্ষা জীবনের যে কোনো একটিতে দ্বিতীয় বিভাগসহ সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে।

বেতন : ১৮ হাজার টাকা সর্বসাকুল্য (সফলভাবে শিক্ষনবিশকাল সম্পন্ন করার পর ব্র্যাক কর্তৃক প্রদেয় কাঠামো অনুযায়ী বেতন নির্ধারণ হবে)।

বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।

কর্মস্থল : ব্র্যাক মাঠ কার্যালয়।

সুবিধা সমূহ : উৎসব ভাতা, আনুতোষিক, প্রদেয় বাধ্যতামূলক ভবিষ্য-তহবিল, স্বাস্থ্য এবং জীবনবীমা ও অন্যান্য।

আবেদনের সময়সীমা : আগামী ২৪ ফেব্রুয়ারি, ২০১৭।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সকল প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : ব্র্যাক-মানবসম্পদ বিভাগ, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২।

আবেদনপত্র ও খামের উপর আবেদনকৃত পদের নাম এবং AD# ০২/১২ উল্লেখ করতে হবে। উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫ হাজার টাকা জমা দিতে হবে (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য)।

আগ্রহী প্রার্থীগণ যে কোনো একটি পদের জন্য আবেদন করতে পারবেন।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop