ঢাকা, সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৯ মে ২০১৭
Risingbd
সর্বশেষ:

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে ১৮ শূন্য পদে নিয়োগ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-১৯ ৭:৪৯:২৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১৯ ৭:৪৯:২৩ পিএম

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে সরকারী আদেশ অনুযায়ী প্রচলিত বেতন স্কেল ও ভাতাদিতে নিম্নে বর্ণিত পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের মধ্যে শুধু মুক্তিযোদ্ধার সন্তান/মুক্তিযোদ্ধার সন্তানের সন্তানদের নিকট হতে বোর্ডের নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)

পদ সংখ্যা : ১৮টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। এসএসসি/সমমান অথবা ডিপ্লোমা পরীক্ষার যে কোনো একটিতে প্রথম বিভাগ অথবা জিপিএ ৩.০০ থাকতে হবে এবং কোনো পরীক্ষাতেই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না।

বেতন : ১৬-৩৮ হাজার ৬৪০ টাকা এবং জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী অন্যান্য ভাতাদি।

বয়স : ১৬-৩-২০১৭ তারিখে ১৮-৩২ বছর।

আবেদনের সময়সীমা : ১৬ মার্চ, ২০১৭।

আবেদন পদ্ধতি : নির্ধারিত ফরমে আবেদন করে তা ‘পরিচালক, কর্মচারী পরিদপ্তর, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, ওয়াপদা ভবন (৫ম তলা), মতিঝিল বা/এ, ঢাকা-১০০০’ ঠিকানায় পাঠাতে হবে।

দরখাস্তের নির্ধারিত ফরম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ওয়েবসাইট (www.bpdb.gov.bd) হতে ডাউনলোড করা যাবে। এছাড়া কক্ষ নং-৪১১, ওয়াপদা ভবন (৫ম তলা), মতিঝিল, ঢাকা এবং আব্দুল গণি রোড, ঢাকাস্থ বিদ্যুৎ ভবনে বিউবো’র প্রধান প্রকৌশলী, পূর্তকর্ম এর দপ্তর, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ জোনের প্রধান প্রকৌশলী, চট্টগ্রাম/কুমিল্লা/সিলেট/ময়মনসিংহ এবং প্রধান প্রকৌশলী, খুলনা বিদ্যুৎ কেন্দ্রের দপ্তর হতে অফিস চলাকালীন সংগ্রহ করা যাবে।

বিস্তারিত :

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop