ঢাকা, মঙ্গলবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দিনশেষে ৩৩১ রানে পিছিয়ে ভারত

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৩-১৭ ৬:৪১:০৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৭ ৬:৪১:০৩ পিএম
ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : স্টিভেন স্মিথের অপরাজিত ১৭৮ রান। মাত্র চতুর্থ টেস্ট খেলতে নামা মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলের ১০৪। তাদের দুজনের অনবদ্য সেঞ্চুরিতে ভর করে প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৪৫১ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া।

জবাবে ভারত তাদের প্রথম ইনিংসে আজ শুক্রবার ব্যাট করতে নামে। লোকেশ রাহুল ও মুরালি বিজয়ের কার্যকরী উদ্বোধনী জুটিতে ১ উইকেট হারিয়ে ১২০ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে ভারত। দিনশেষে অস্ট্রেলিয়ার চেয়ে ৩৩১ রানে পিছিয়ে রয়েছে স্বাগতিকরা।

ক্রিজে আছেন মুরালি বিজয় (৪২) ও চেতেশ্বর পূজারা (১০)। তারা দুজন তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন। ১০২ বলে ৯টি চারের সাহায্যে ৬৭ রান করে আউট হয়েছেন লোকেশ রাহুল। তার উইকেটটি নিয়েছেন প্যাট কামিন্স। তার আগে অস্ট্রেলিয়ার ১০টি উইকেটের পাঁচটিই নিয়েছেন ভারতের তারকা স্পিনার রবীন্দ্র জাদেজা। ৩টি নিয়েছেন উমেশ যাদব। ১টি উইকেট নিয়েছেন রবীচন্দ্রন অশ্বিন। অপর উইকেটটি রান আউটের খাতে জমা পড়েছে।

প্রথম টেস্টটি অস্ট্রেলিয়ার জিতে নেওয়ার পর দ্বিতীয় টেস্টটি ভারত জিতে নেয়। ফলে চার ম্যাচ টেস্ট সিরিজে এখন ১-১ এ সমতা বিরাজ করছে। এই টেস্টে যারা জিতবে তারা সিরিজ জয়ের ক্ষেত্রে এগিয়ে যাবে। সিরিজের শেষ টেস্টটি ২৫ মার্চ ধর্মশালায় শুরু হবে।

 


রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৭/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC