ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি শুরু

ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন পশ্চিমবঙ্গের তথ্য প্রযুক্তি মন্ত্রী ও নাট্যকার ব্রাত্য বসু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ ৫ এপ্রিল কলকাতা থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি।’ ১১ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেষ হবে এই সম্প্রীতি যাত্রা।

আজ বুধবার সকালে কলকাতার দমদমে ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালির উদ্বোধন করেন পশ্চিমবঙ্গের তথ্য প্রযুক্তি মন্ত্রী ও নাট্যকার ব্রাত্য বসু। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক,  সাবেক জাতীয় ফুটবলার ও ক্রীড়া ধারাভাষ্যকার মিহির দাস, ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের অনুপ গুহ ও কমলেশ চ্যাটার্জী, প্রতিযোগিতার সহযোগী সংগঠন নড়াইল এসএম সুলতান শিশু ও চারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফসহ কলকাতার সাইক্লিস্টরা।



এবারের এই ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালিতে পশ্চিমবঙ্গের ১২ জন ও বাংলাদেশের ৮ জনসহ মোট ২০ জন সাইক্লিস্ট অংশ নিচ্ছেন। ৭ এপ্রিল বেনাপোল দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে র‌্যালি। সেখান থেকে যশোর-নড়াইল-ফরিদপুর-মানিকগঞ্জ হয়ে ১১ এপ্রিল ঢাকায় আসবে। ওয়ালটন গ্রুপ সাইক্লিস্টদের ট্রাকস্যুট ও জার্সি দিয়েছে।



এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৫ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়