ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ শুক্রবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৭’। ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২০ মে পর্যন্ত।

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সহকারী পরিচালক (প্লাজা, সেলস এন্ড ডেভেলপমেন্ট) কুলসুম পারভীন, ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হিরু, কোষাধ্যাক্ষ হামিদা বেগমসহ অন্যান্যরা।

উদ্বোধনী দিনে অনুষ্ঠিত হয় অ্যাথলেটিকস ও হ্যান্ডবল প্রতিযোগিতা। আর আগামীকাল দ্বিতীয় দিন অনুষ্ঠিত হবে কাবাডি ও ভলিবল।

অ্যাথলেটিকসের ১০০ মিটার দৌড়ে প্রথম হয়েছেন টাঙ্গাইলের সাহিদা সরকার। দ্বিতীয় হয়েছেন রাজবাড়ীর শাহনাজ আক্তার। তৃতীয় হয়েছেন ঢাকা জেলার সুরাইয়া আক্তার। ৪০০ মিটার দৌড়ে প্রথম হয়েছেন ফরিদপুরের চায়না। দ্বিতীয় হয়েছেন ঢাকার উর্মি আক্তার। আর তৃতীয় হয়েছেন টাঙ্গাইলের মিতু।

 


উচ্চ লম্ফে প্রথম হয়েছেন টাঙ্গাইলের নীপা। দ্বিতীয় হয়েছেন ঢাকার বিথী আক্তার। আর তৃতীয় হয়েছেন রাজবাড়ীর শাহনাজ। বর্ষা নিক্ষেপে প্রথম হয়েছেন  মাদারীপুরের শিউলি। দ্বিতীয় হয়েছেন ঢাকার সেলিনা ও শামসুন্নাহার। বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

এবারের এই ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসবে ঢাকার চারটি জোনের (ময়মনসিংহ, জামালপুর, ফরিদপুর ও ঢাকা) প্রায় দুই শতাধিক প্রতিযোগি অংশ নিয়েছেন। ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অ্যাথলেটিকস ও ভলিবল ও কাবাডি- এই চারটি ডিসিপ্লিনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়