ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিসিএলের শেষ দুই রাউন্ডের সূচিতে পরিবর্তন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৯, ২১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিসিএলের শেষ দুই রাউন্ডের সূচিতে পরিবর্তন

বাংলাদেশ ক্রিকেট লিগের লোগো

ক্রীড়া প্রতিবেদক : চলমান বাংলাদেশ ক্রিকেট লিগের শেষ দুই রাউন্ডের সূচিতে সামান্য পরিবর্তন আনা হয়েছে। আগে প্রকাশিত সূচি অনুযায়ী বিসিএলের পঞ্চম রাউন্ড শুরু হওয়ার কথা ছিল ২৬ ফেব্রুয়ারি। আর ষষ্ঠ তথা শেষ রাউন্ড শুরু হওয়ার কথা ছিল ৫ মার্চ।

এই দুই রাউন্ডের তারিখ ঠিক থাকলেও ভেন্যুতে পরিবর্তন এসেছে। পঞ্চম রাউন্ডে ওয়ালটন সেন্ট্রাল জোন খেলবে সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। তাদের প্রতিপক্ষ বিসিবি নর্থ জোন। আগের সূচি অনুযায়ী এই ম্যাচটি হওয়ার কথা ছিল ফতুল্লায়।

পঞ্চম রাউন্ডে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক সাউথ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। এটি হওয়ার কথা ছিল বিকেএসপিতে।

এদিকে ষষ্ঠ রাউন্ডে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৩ নম্বর মাঠে খেলবে লিগের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন। শেষ রাউন্ডে ওয়ালটনের প্রতিপক্ষ প্রাইম ব্যাংক সাউথ জোন। আগের সূচি অনুযায়ী এই ম্যাচটি হওয়ার কথা ছিল ফতুল্লায়।

ষষ্ঠ রাউন্ডে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে লড়বে বিসিবি নর্থ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। আগের সূচিতে এই ম্যাচটি হওয়ার কথা ছিল বিকেএসপিতে।

 


রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৭/আমিনুল/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়