ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা

জহুরুল ইসলাম জহির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ২১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক : ঘরের মাঠে ইংল্যান্ড বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য মঙ্গলবার ১৫ সদ্যসের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। দুই বছর পর দলে ফিরেছেন ওপেনার ব্যাটসম্যান কাইরন পাওয়েল। আর দল থেকে বাদ পরেছেন মারলন স্যামুয়েলস। ক্যারবীয়ান বোর্ড দলে নিতে আগ্রহ দেখাইনি সুনীল নারিন ও সুলেমান বেনের মত স্পিনারকেও।

মঙ্গলবার ঘোষিত স্কোয়াডে কাইরন পাওয়েল ২০১৪ সালে সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে খেলেছিলেন। এরপর দলে আসা-যাওয়ার নেপথ্যে ক্রিকেট ছেড়ে বেসবলে আগ্রহ দেখান পাওয়েল। কিন্তু গতবছর আবারও ঘরোয়া ক্রিকেটে ফিরেন তিনি। ফিরেই ৩টি সেঞ্চুরি ও ২টি হাফসেঞ্চুরির হাঁকিয়ে বাজিমাত করেন পাওয়েল। বনে যান লিগের সেরা রান সংগ্রাহক। আর তাতেই আবারও জাতীয় দলে ডাক পেলেন ২১ টেস্ট আর ২৮ ওয়ানডে খেলা পাওয়েল।

এদিকে দলে জায়গা হয়নি অভিজ্ঞ ক্রিকেটার মারলন স্যামুয়েলসের। গত বছর পাকিস্তানের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেছেন স্যামুয়েলস। এরপর থেকে জাতীয় দলে উপেক্ষিতই ছিলেন তিনি। ছিলেন না জিম্বাবুয়েতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজেও। এছাড়া, দলে জায়গা হয়নি জিম্বাবুয়েতে ত্রিদেশীয় সিরিজে খেলা সুনীল নারিন, সুলেমান বেন আর জনসন চার্লসের মতো তারকাদের।

আগামী ৩ মার্চ অ্যান্টিগায় ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবে ক্যারিবীয়ানরা। একই ভেন্যুতে ৫ মার্চ দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে স্বাগতিকরা। এরপর ৯ মার্চ বার্বাডোজে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মাঠে নামবে উভয় দল।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, কার্লোস বার্থওয়েট, ক্রেইগ বার্থওয়েট, জনাথন কার্টার, মিগুয়েল কামিন্স, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কাইরন পাওয়েল, রভম্যান পাওয়েল।



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৭/জহুরুল ইসলাম জহির/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়