ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৪, ২৬ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

ইমরুলের সেঞ্চুরিতে প্রথম দিন প্রাইম ব্যাংকের

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-২৬ ৭:১১:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৬ ৭:১১:৫৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ব্যাট হাতে জ্বলে উঠলেন ইমরুল কায়েস। দীর্ঘদিন পর পেলেন সেঞ্চুরির স্বাদ। প্রাইম ব্যাংকের হয়ে বিসিএলের পঞ্চম রাউন্ডে ইমরুলের ব্যাট থেকে এল ১৩৬ রান। তার সেঞ্চুরির উপর করে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে প্রথম ইনিংসে ২৯৬ রান তুলেছে প্রাইম ব্যাংক। জবাবে ৪ রান তুলে দিন শেষ করেছে ইসলামী ব্যাংক।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করতে নেমে ১২ রানে ফজল মাহমুদকে হারায় প্রাইম ব্যাংক। দ্বিতীয় উইকেটে ইমরুল ও এনামুল হক বিজয় প্রতিরোধ গড়ে তুলেন। হাফ-সেঞ্চুরির পর সাকলায়েন সজীবের বলে বিজয় ৫৮ রানে আউট হলে ইমরুল ব্যাট চালিয়ে যান। তাকে সঙ্গ দেননি মিডল অর্ডারের কোনো ব্যাটসম্যান। তুষার ইমরান (১), শাহরিয়ার নাফিস (১৪), মোহাম্মদ মিথুন (৬), জিয়াউর রহমান (২১) ও নাহিদুল ইসলাম (৭) দ্রুত সাজঘরে ফিরেন। অন্যপ্রান্তে ইমরুল ৬৮ বলে হাফ-সেঞ্চুরি তুলে নেওয়ার পর ১৭৭ বলে তিন অঙ্কের ম্যাজিকাল ফিগারের স্পর্শ পান। প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারের এটি তার ১৫তম সেঞ্চুরি। আব্দুর রাজ্জাকের (৪) পর অলক কাপালির বলে আউট হওয়ার আগে ২৯৪ মিনিট ক্রিজে থেকে নিজের ফিটনেসের পরীক্ষাও দেন ইমরুল। ২১০ বলে ১৮ চার ও ২ ছক্কায় ১৩৬ রানের ইনিংসটি সাজান বাঁহাতি এ ব্যাটসম্যান। শেষ দিকে নাজমুল ইসলাম ২৩ ও আল-আমিন হোসেন স্কোরবোর্ডে ১২ রান যোগ করেন।

বল হাতে ইসলামী ব্যাংকের হয়ে ৩টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন ও সাকলায়েন সজীব। জবাবে ব্যাটিংয়ে নেমে ৮ ওভারে ৩৪ রান তুলেছে ইসলামী ব্যাংক। ইমতিয়াজ হোসেন ৪ ও আফিফ হোসেন শূন্য রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৭/ইয়াসিন/আমিনুল

Walton Laptop