ঢাকা, শুক্রবার, ৯ চৈত্র ১৪২৩, ২৪ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

মিশরের কাছেও হারল বাংলাদেশ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-০৯ ১০:০৯:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১০ ৮:২৩:৪৬ এএম
মাঠ ছাড়ছেন বাংলাদেশের খেলোয়াড়রা

ক্রীড়া প্রতিবেদক : ওয়ার্ল্ড হকি লিগের দ্বিতীয় রাউন্ডের গ্রুপপর্বের ম্যাচে মালয়েশিয়া এবং ওমানের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছিল বাংলাদেশের। তারপরও স্বপ্ন দেখেছিল সেমিফাইনাল খেলার। কিন্তু বৃহস্পতিবার কোয়ার্টার ফাইনালে মিশরের কাছেও হেরেছে লাল-সবুজের জার্সিধারীরা। এতে করে ঘরের মাঠে আয়োজিত ওয়ার্ল্ড হকি লিগের দ্বিতীয় রাউন্ডে দর্শক বনে গেল জিমি-চয়নরা। এখন বাংলাদেশের সামনে পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচ। সেখানে প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

বৃহস্পতিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ ৫-১ গোলের ব্যবধানে হেরে যায় মিশরের কাছে। এদিন ম্যাচ শুরুর চার মিনিটের মাথায় পেনাল্টি কর্নার থেকে মামদাউ মাহমুদের গোলে এগিয়ে যায় মিশর (১-০)। ১৭ মিনিটে সৈয়দ আমির ফিল্ড গোল করে ব্যবধান দ্বিগুণ করেন (২-০)।

অবশ্য ১৮ মিনিটে বাংলাদেশ একটি গোল শোধ দেয় (২-১)। গোলটি করেন মইনুল ইসলাম কৌশিক। পাশাপাশি ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় বাংলাদেশ। কিন্তু ম্যাচের ৩০, ৪৯ ও ৫৫ মিনিটে মিশর আরো তিনটি গোল করে বাংলাদেশের জয়ের শেষ সম্ভাবনাটুকুও নিঃশেষ করে দেয়। ৩০ মিনিটে মিশরের আহমেদ জামিল, ৪৯ মিনিটে সৈয়দ আমির ও ৫৫ মিনিটে মোহাম্মদ হাসান গোল করেন।

ফলে ৫-১ গোলের হারে মাথা নিচু করেই মাঠ ছাড়েন জিমি-চয়নরা।



রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৭/আমিনুল

Walton Laptop