ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পরিচয় মিলেছে চট্টগ্রামে নিহত ২ জঙ্গির

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ১৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিচয় মিলেছে চট্টগ্রামে নিহত ২ জঙ্গির

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম সীতাকুণ্ডের প্রেমতলায় অভিযানে নিহত চার জঙ্গির দুজনের পরিচয় মিলেছে।

এ ছাড়া গ্রেপ্তার হওয়া দুই জঙ্গিরও পরিচয় শনাক্ত করা হয়েছে।  আর একই এলাকার সাধন কুঠির থেকে গ্রেপ্তারকৃত জঙ্গি দম্পতির পরিচয় আগেই জানতে পেরেছিলো পুলিশ।

বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত প্রেমতলার ছায়ানীড় ভবনে নিহতদের মধ্যে এক দম্পতি ও তাদের শিশু সন্তান রয়েছে।

চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম জঙ্গিদের পরিচয় নিশ্চিত হওয়ার তথ্য জানিয়ে বলেন, সীতাকুণ্ডের অভিযানে প্রথমে আটক হওয়া দম্পতি জঙ্গিরা হলো মোহাম্মদ জসিম উদ্দিন এবং আরজিনা আক্তার। এদের সঙ্গে এক বছর বয়সী একটি শিশু সন্তানও রয়েছে। পুলিশ জানতে পেরেছে জসিম ও আরজিনা দম্পতির প্রকাশিত নাম হলো তাদের সাংগঠনিক নাম।

তবে পারিবারিকভাবে তাদের প্রকৃত নাম জহিরুল ইসলাম ও রাজিয়া সুলতানা। এই দুজনের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রেমতলার জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযানে নিহত চার জঙ্গি ও এক শিশু সন্তানের মধ্যে একটি জঙ্গি দম্পতি রয়েছে। এরা হলো কামাল উদ্দিন (২৫) এবং তার স্ত্রী জোবায়দা (২০)। তাদের দুই বছর বয়সী একটি শিশু সন্তানও ছিল। বোমার বিস্ফোরণে এরা তিন জনই নিহত হয়। এদের বাড়ি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের বাইশারি গ্রামে বলে পুলিশ জানতে পেরেছে। একই ভবনে নিহত অপর দুই জঙ্গির পরিচয় এখনো পুরোপুরি নিশ্চিত হতে পারেনি পুলিশ। সবার প্রকৃত নাম পরিচয় ঠিকানা উদ্ঘাটনে কাজ করে যাচ্ছে পুলিশ।

নিহতদের লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে রয়েছে বলে পুলিশ জানিয়েছেন। শুক্রবার বিকেল পর্যন্ত নিহতদের লাশের দাবি নিয়ে কেউ আসেনি বলে পুলিশ জানায়।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ মার্চ ২০১৭/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়