ঢাকা, মঙ্গলবার, ৬ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ম্যানসিটি-লিভারপুল ম্যাচ রোমাঞ্চকর ড্র

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ১১:৩২:০৬ এএম     ||     আপডেট: ২০১৭-০৩-২০ ১১:৪৫:৩৮ এএম

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপার দৌড়ে পয়েন্ট টেবিলে হাত ধরাধরি করেই চলছে ম্যানচেস্টার সিটি ও লিভারপুল। গতকাল লিগ ম্যাচে মুখোমুখি লড়াইয়ে ১-১ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে প্রিমিয়ার লিগের এই দুই জায়ান্ট দল।

২৮ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ম্যানসিটি। এক ম্যাচ বেশি খেলে এক পয়েন্ট কম নিয়ে ম্যানসিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লিভারপুল।

ইতিহাদ স্টেডিয়ামে গতকাল রাতের ম্যাচে প্রথমার্ধে গোল পায়নি কোন দলই। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৭ মিনিটে এগিয়ে যায় লিভারপুল। ডি-বক্সের মধ্যে রবার্তো ফিরমিনোকে ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পটকিক থেকে অলরেডসকে গোল এনে দেন জেমস মিলনার। চলতি লিগে এ নিয়ে পেনাল্টি থেকে সপ্তম গোল করলেন মিলনার।

গোল হজমের পর মরিয়া হয়ে উঠে স্বাগতিক ম্যানচেস্টার সিটি। কিছুক্ষণ পর হেডে দলকে সমতায় ফেরানোর সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি আগুয়েরো। তবে ৬৮তম মিনিটে তার হাত ধরেই সমতায় ফেরে সিটি। ডান দিক থেকে ডি ব্রুইনের বাড়ানো বলে নিখুঁত শটে গোল করেন আর্জেন্টিনার এই স্ট্রাইকার। ১-১ গোলে সমতায় ফেরার পর আর কোনো খেলোয়াড় গোল করতে পারেননি। এ ব্যবধানে পয়েন্ট ভাগ করেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

ইংলিশ লিগে অপর ম্যাচে মিডলসবরোর মাঠ থেকে সহজ জয় নিয়ে ফেরে ম্যানচেস্টার ইউনাইটেড। দলটির বিপক্ষে ৩-১ গোল জয় পেয়েছে ম্যানইউ। ২৭ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে রেড ডেভিলসরা।




রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৭/শামীম/টিপু

Walton Laptop
 
   
Walton AC