ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চিলির বিপক্ষে আর্জেন্টিনা দলে আগুয়েরো-রোহো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চিলির বিপক্ষে আর্জেন্টিনা দলে আগুয়েরো-রোহো

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ বাছাইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল বাংলাদেশ সময় সাড়ে পাঁচটায় চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। বুয়েন্স অ্যাইরেসের এই ম্যাচে আর্জেন্টিনা দলে ফিরেছেন সার্জিও আগুয়েরো এবং মার্কোস রোহো।

দারুণ ফর্মে থাকা জুভেন্টাস তারকা পাওলো দিবালার পায়ের ইনজুরির সুযোগে দলে ডাক পেয়েছেন আগুয়েরো। আগামী দিনের ম্যাচে আর্জেন্টিনার আক্রমনভাগে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং গঞ্জালো হিগুয়েনোর সঙ্গে দেখা যেতে পারে ম্যানচেস্টার সিটির এ তারকাকে।

২০১৪ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার পর দারুণ পারফরম্যান্স উপহার দিয়ে চলছেন মার্কোস রোহো। ঘরের মাঠে কোপা চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে আগামীকাল তাকেও সেন্ট্রাল ডিফেন্ডারের ভূমিকায় দেখা যেতে পারে।

দলের এই দুই তারকার প্রসঙ্গ টেনে সংবাদ সম্মেলনে আর্জেন্টিনা কোচ এডোয়ার্ডো বাউজা বলেন, ‘কুন (আগুয়েরো) তার সেরা ফর্মে রয়েছে। মেসি, ডি মারিয়া ও হিগুয়েনের সঙ্গে সে দলে দারুণ সমতা আনতে পারে। আগুয়েরো নয় নম্বরের (হিগুয়েন) পেছনে খেলতে পারেন। তবে এটা ঠিক সে একজন ফরোয়ার্ড। অন্যদিকে রোহোর জন্য নতুন কোনো অবস্থান নেই। ক্লাবের হয়ে ৮০ শতাশং ম্যাচ সে সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে খেলেছে।’

ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে নিজেদের সেরাটা জানান দিতে চাইবে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকা অঞ্চলে ১২ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলে শীর্ষে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়