ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাংলাদেশ ও শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ ও শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড

বাংলাদেশ ও শ্রীলঙ্কার খেলোয়াড়রা

ক্রীড়া ডেস্ক : আগামী শনিবার থেকে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ। তার আগে বুধবার ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা বোর্ড সভাপতি একাদশের মুখোমুখি হয় বাংলাদেশ দল। ৩৫৫ রানের লক্ষ্য তাড়া করে বাংলাদেশ থামে ৩৫২ রানে। প্রস্তুতি ম্যাচে সফরকারীর হার মানে ২ রানে। হার মানলেও বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যাটিং অনুশীলন হয়েছে বেশ ভালো। সেটা মূল লড়াইয়ে কাজে লাগাতে পারলে দারুণ কিছু হবে।

আগামী ২৫ মার্চ ও ২৮ মার্চ ডাম্বুলায় হবে প্রথম দুই ওয়ানডে ম্যাচ। আর ১ এপ্রিল কলম্বোতে অনুষ্ঠিত হবে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি। তার আগে চলুন দেখে নেওয়া যাক শ্রীলঙ্কা ও বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে রয়েছেন কে কে।

শ্রীলঙ্কার ১৫ সদস্যের ওয়ানডে স্কোয়াড :
নিরোশান ডিকভেলা, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল মেন্ডিস, আসেলা গুনারত্নে, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা (প্রথম দুই ওয়ানডে থেকে ছিটকে গেছেন) দানুস্কা গুনাথিলাকা, সুরাঙ্গা লাকমাল, লাহিরু কুমারা, ভিকুম সঞ্জয় বান্দারা, থিসারা পেরেরা, সচিথ পাথিরানা, সেকুজে প্রসন্ন ও লাকসান সান্দাকান।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য প্রথমে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর অবশ্য বৃহস্পতিবার শ্রীলঙ্কায় উড়িয়ে নেওয়া হয় মেহেদী হাসান মিরাজকেও। এখন বাংলাদেশ দল হয়েছে ১৭ সদস্যের।

১৭ সদস্যের বাংলাদেশের স্কোয়াড :
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজ।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়