ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্রাজিল-আর্জেন্টিনার খেলা কখন, কোন চ্যানেলে

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রাজিল-আর্জেন্টিনার খেলা কখন, কোন চ্যানেলে

লিওনেল মেসি ও নেইমার

ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্ব নিয়ে বাংলাদেশের দর্শকদের বাড়তি আগ্রহ আছে। আগ্রহের কেন্দ্রটা অবশ্যই দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। আর কয়েক ঘণ্টা পরই মাঠে নামছে লিওনেল মেসির আর্জেন্টিনা, নেইমারের ব্রাজিল।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৫টায় মন্টেভিডিওতে উরুগুয়ের সঙ্গে খেলবে ব্রাজিল। ম্যাচটি সরাসরি দেখাবে সনি ইএসপিএন ও সনি ইএসপিএন এইচডি চ্যানেল।

এর আধা ঘণ্টা পর ভোর সাড়ে ৫টায় বুয়েন্স এইরেসে চিলির বিপক্ষে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচটি সরাসরি দেখা যাবে সনি সিক্স ও সনি সিক্স এইচডি চ্যানেলে।

এ ছাড়া অনলাইনে লাইভ স্ট্রিমিং করেও দেখা যাবে ম্যাচগুলো। ম্যাচ দুটির অনলাইন লাইভ স্ট্রিমিংয়ের লিংক দেওয়া হলো:

উরুগুয়ে-ব্রাজিল

http://cricmelive.tv/1908/61/uruguay-vs.-brazil

আর্জেন্টিনা-চিলি

http://cricmelive.tv/1911/59/argentina-vs.-chile

চিলির বিপক্ষে ম্যাচটি আর্জেন্টিনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ১২ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে আছে আর্জেন্টিনা। এই অঞ্চল থেকে সরাসরি বিশ্বকাপে খেলবে চার দল। পঞ্চম দলটিকে আসতে হবে প্লে-অফ খেলে। ম্যাচ বাকি ছয়টি।

অন্যদিকে ব্রাজিল বেশ সুবিধাজনক অবস্থানে আছে। ১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে যে সেলেসাওরাই। তাদের পরেই অবশ্য উরুগুয়ে। এবারের ম্যাচটিও আবার উরুগুয়ের বিপক্ষে তাদের মাঠেই। ম্যাচটি তাই ব্রাজিলের জন্য বেশ কঠিনই হবে।




রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়