ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন স্বাধীনতা কাপ হ্যান্ডবলের দুই বিভাগে চ্যাম্পিয়ন পুলিশ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ২৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন স্বাধীনতা কাপ হ্যান্ডবলের দুই বিভাগে চ্যাম্পিয়ন পুলিশ

অতিথিদের সঙ্গে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ মহিলা হ্যান্ডবল দলের খেলোয়াড়রা

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন স্বাধীনতা কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা আজ রোববার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। স্বাধীনতা কাপ হ্যান্ডবলের পুরুষ ও মহিলা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ পুলিশ পুরুষ ও মহিলা হ্যান্ডবল দল।

আজ রোববার শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে পুরুষ বিভাগের ফাইনাল খেলায় বাংলাদেশ পুলিশ পুরুষ হ্যান্ডবল দল ৩৪-১৮ গোলে কোয়ান্টাম ফাউন্ডেশনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং কোয়ান্টাম ফাউন্ডেশন রানার্স-আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১৯-১১ গোলে এগিয়ে ছিল। মহিলা বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ মহিলা হ্যান্ডবল দল ১৩-১২ গোলে বিজেএমসিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং বিজেএমসি রানার্স-আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ৬-৫ গোলে এগিয়ে ছিল।

উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে মোবাইল ফোন দিয়ে উৎসাহিত করা হয়।

 

         অতিথিদের সঙ্গে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ পুরুষ হ্যান্ডবল দলের খেলোয়াড়রা


সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম. নূরুল ফজল বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এছাড়ার উপস্থিত ছিলেন প্রতিযোগিতা পরিচালনা কমিটির চেয়ারম্যান ফরিদা আক্তার বেগম এবং সম্পাদক মো. মকবুল হোসেনসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনিপ্রয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়