ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি ৫ এপ্রিল শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি ৫ এপ্রিল শুরু

সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ (ছবি : শাহীন ভূঁইয়া)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে ৫ এপ্রিল কলকাতা থেকে শুরু হবে ‘ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি।’ ১১ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেষ হবে এই সম্প্রীতি যাত্রা। 

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক জাতীয় ফুটবলার ও ক্রীড়া ধারাভাষ্যকার মিহির দাস, প্রতিযোগিতার সহযোগী সংগঠন নড়াইল এসএম সুলতান শিশু ও চারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফ, ধমারাইর জয়ন্ত স্মৃতি ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক গোবিন্দ সূত্রধরসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালিতে পশ্চিমবঙ্গের ১৪ জন ও বাংলাদেশের ৬ জনসহ মোট ২০ জন সাইক্লিস্ট অংশ নিবেন। ৫ এপ্রিল কলকাতার দমদম থেকে শুরু হবে ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি। এরপর বেনাপোল দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে র‌্যালি। সেখান থেকে যশোর-নড়াইল-ফরিদপুর-মানিকগঞ্জ হয়ে ১১ এপ্রিল ঢাকায় আসবে। ওয়ালটন গ্রুপ সাইক্লিস্টদের ট্রাকস্যুট ও জার্সি দিবে।



এক বক্তব্যে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘এর আগেও আমরা ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালির সঙ্গে ছিলাম। মাঝে ব্যস্ততার কারণে এক বছর আমরা করতে পারিনি। আবারও ওয়ালটন গ্রুপ এই আয়োজনের সঙ্গে সম্পৃক্ত হয়েছে। আমরা ওয়ালটন পরিবার বিশ্বাস করি এই আয়োজন দুই বাংলার মানুষের মধ্যে আত্মিক সম্পর্ক গভীর করবে। এই ধরণের সম্প্রীতি যাত্রা বেশি বেশি হোক সেই কামনার পাশাপাশি এই আয়োজনের সর্বাঙ্গিন সাফল্য ও মঙ্গল কামনা করছি।’

পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক জাতীয় ফুটবলার ও ক্রীড়া ধারাভাষ্যকার মিহির দাস বলেন, ‘আমরা মনে করি এই সাইকেল র‌্যালির মধ্য দিয়ে দুই বাংলার সম্প্রীতির মেলবন্ধন দৃঢ় হবে। পরস্পরের মধ্যে ভাব বিনিময় আদান-প্রদান করতে পারবে। আমরা আনন্দিত বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর প্রতি। তারা এই সাইকেল র‌্যালির প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। ওয়ালটন গ্রুপকে অশেষ ধন্যবাদ। তারা এই ধরণের আয়োজনের সঙ্গে আবারো সম্পৃক্ত হয়েছে।’

৫ এপ্রিল বুধবার সকাল নয়টায় কলকাতার দমদমে সাইকেল র‌্যালির উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।


 

রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়