ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আর্জেন্টিনার প্রথম একাদশে নেই আগুয়েরো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৯, ২৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আর্জেন্টিনার প্রথম একাদশে নেই আগুয়েরো

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ বাছাইপর্বে আজ মহাদেশীয় শক্তিশালী প্রতিপক্ষ বলিভিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। চিলির বিপক্ষে গত ম্যাচে নিজেকে মেলে ধরতে না পারায় বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার প্রথম একাদশে রাখ হয়নি সার্জিও আগুয়েরোকে।

বুয়েন্স অ্যাইরেসে বিশ্বকাপ বাছাইয়ের আগের ম্যাচে চিলির বিপক্ষে মেসির একমাত্র গোলে কষ্টার্জিত জয় পেয়েছিল আর্জেন্টিনা। ওই ম্যাচে পেনাল্টি থেকে পাওয়া গোলে রক্ষা হয় আলবিসেলেস্তেদের। চিলির বিপক্ষে একাদশে থাকলেও নিজেকে জানান দিতে পারেননি ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। তাই বলিভিয়ার বিপক্ষে আজকের ম্যাচে তাকে প্রথম একাদশের বাইরে রেখেছেন আর্জেন্টিনা কোচ বাউজা।

আগের ম্যাচে চিলির বিপক্ষের ম্যাচে হলুদ কার্ড দেখায় এ ম্যাচে আর্জেন্টিনার হয়ে খেলতে পারবেন না গঞ্জালো হিগুয়েইন, ওটামেন্দি, মাশ্চেরানো ও লুকাস বিগলিয়া। আর চোটের জন্য মাঠে নামা হচ্ছে না গাব্রিয়েল মের্কাদো ও এমানুয়েল মাস। তাই শক্তিশালী বলিভিয়ার বিপক্ষে আজ বড় পরীক্ষা দেওয়া লাগতে পারে আর্জেন্টিনা।

বলিভিয়ার মাঠে মেসি-ডি মারিয়াদের রেকর্ড খুব বেশি ভালো না। শেষ তিনটি ম্যাচের একটিতেও জিততে পারেনি আর্জেন্টিনা ।দলের বেশ কিছু তারকাদের নিষেধাজ্ঞার কারণে জয়ের জন্য আজ বেশ সতর্কভাবেই খেলতে হবে আর্জেন্টিনাকে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ মার্চ ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়