ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বৃষ্টিতে ভেসে গেল দ্বিতীয় ওয়ানডে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ২৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃষ্টিতে ভেসে গেল দ্বিতীয় ওয়ানডে

বৃষ্টিস্নাত রনগিরি ডাম্বুলা স্টেডিয়াম (ছবি : ইয়াসিন হাসান)

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

রনগিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে মঙ্গলবার বিকেলে টস জিতে শ্রীলঙ্কা প্রথমে ব্যাট করতে নামে। তাসকিন আহমেদের হ্যাটট্রিকে ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩১১ রানের বেশি করতে পারেনি লঙ্কানরা।

শ্রীলঙ্কার ইনিংস শেষ হওয়ার পর পরই বৃষ্টি এসে হানা দেয় ডাম্বুলায়। স্থানীয় সময় রাত সোয়া ৮টার দিকে একবার বৃষ্টি কমে এসেছিল। কিন্তু ২৫ মিনিট পরই আবার বৃষ্টি নামে। খেলা শুরু হওয়ার শেষ সময় রাত ১০টা পর্যন্ত থাকলেও বৃষ্টির মাত্রা বেশি থাকায় পৌনে ৯টায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

২০১৩ সালের এই দিনেই পাল্লেকেলেতে প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা ৩০২ রান করেছিল। বৃষ্টির কারণে ম্যাচ কার্টেল ওভারে নেমে আসে। তখন বাংলাদেশের সামনে টার্গেট দাঁড়িয়েছিল ২৭ ওভারে ১৮৩ রান। সেই রান তাড়া করতে নেমে ২৬ ওভারে ৭ উইকেট হারিয়ে চয় তুলে নিয়েছিল টাইগাররা।

আজ শ্রীলঙ্কার ইনিংস শেষ হওয়ার পর বৃষ্টি আসায় অনেকেই ২০১৩ সালের সেই ঘটনার পুনর্মঞ্চায়নের অপেক্ষায় ছিল। কিন্তু বেসরিক বৃষ্টি সেটা আর হতে দেয়নি। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন আম্পায়াররা।

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ১ এপ্রিল কলম্বোতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সেই ম্যাচে বাংলাদেশ জয় পেলে ২-০ ব্যবধানে সিরিজ জিতে যাবে। আর শ্রীলঙ্কা জিতে গেলে ১-১ ব্যবধানে সিরিজটি সমতার মধ্য দিয়ে শেষ হবে।

 


রাইজিংবিডি/ঢাকা/২৮ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়