ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

জুনে আফগানদের বিপক্ষে সিরিজ ক্যারিবীয়দের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৬, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুনে আফগানদের বিপক্ষে সিরিজ ক্যারিবীয়দের

ক্রীড়া ডেস্ক : জুনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দ্বিপক্ষীয় সিরিজটি খেলবে আফগানিস্তান। এই সিরিজে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক ওয়ানডে ম্যাচ খেলবে তারা।

পহেলা জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে চ্যাম্পিয়নস ট্রফির লড়াই। আর এই সময়েই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে আফগানিস্তান।

২০১৪ সালের পর থেকে দ্বিপক্ষীয় সিরিজে জয় বঞ্চিত রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তাই অভিজ্ঞতায় পিছিয়ে থাকা আফগানদের বিপক্ষে জিতে সিরিজ জয়ের স্বাদ নিতে চাইবে তারা। আফগানিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচই স্যান্ট কিটসের ওয়ার্নার পার্কে অনুষ্ঠিত হবে। যার প্রথমটি শুরু হবে ২ জুন। এক সপ্তাহ পর ৯ ফেব্রুয়ারি ওয়ানডে সিরিজ শুরু করবে তারা। আফগানদের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচই স্যান্ট লুসিয়ার ড্যারেন স্যামি ন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ের পর আইসিসির পূর্ণ সদস্য দেশ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজ খেলবে আফগানিস্তান। সম্প্রতি জিম্বাবুয়ে ও আয়ারল্যান্ডের বিপক্ষে দারুণ পারফরম্যান্স নিজেদের প্রতিভা জানান দিয়েছে আফগানরা। তাই এ সিরিজ নিয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের ম্যানেজার রোল্যান্ড হোল্ডার বলেন, ‘এটা আমাদের দলের জন্য গুরুত্বপূর্ণ একটি সিরিজ। ইংল্যান্ড ও ওয়েলসে ২০১৯ বিশ্বকাপে কোয়ালিফাই করার জন্য আমাদের আইসিসি র‌্যাঙ্কিংয়ে আরও উন্নতি দরকার। আশা করছি এই সিরিজ আমাদের পয়েন্ট বাড়াতে সহায়তা করবে।’



রাইজিংবিডি/ঢাকা/৩০ মার্চ ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়