ঢাকা, শনিবার, ৮ বৈশাখ ১৪২৫, ২১ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফিরছেন আফ্রিদি

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ১০:৫৯:০৭ এএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৯ ১১:৪০:১৬ এএম

ক্রীড়া ডেস্ক : ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট টুর্নামেন্টে ফিরছেন শহীদ আফ্রিদি। হ্যাম্পশায়ারের হয়ে খেলবেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

তৃতীয়বারের মতো হ্যাম্পশায়ারে নাম লিখাতে যাচ্ছেন আফ্রিদি। এর আগে ২০১১ এবং ২০১৬ সালে হ্যাম্পশায়ারের হয়ে খেলেছিলেন। সবশেষ আসরে শেষ দিকে দলের সঙ্গে যোগ দিয়ে ১৭.৩৬ গড়ে ১৯১ রান এবং ৬.২২ ইকোনমি রেটে ৯ উইকেট নিয়েছিলেন। এছাড়া ২০১১ সালে দলকে ফাইনালেও নিয়ে গিয়েছিলেন আফ্রিদি।

প্রসঙ্গত, ৩৭ বছর বয়সি পাকিস্তানের এ ক্রিকেটার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৯৮ ম্যাচে ৯৭ উইকেট নিয়েছেন।

আফ্রিদির যোগদানের বিষয়টি নিশ্চিত করেছে হ্যাম্পশায়ারের ডিরেক্টর জাইলস ওয়াইট,‘আমরা খুবই উচ্ছ্বাসের সাথে জানাচ্ছি শহীদ আফ্রিদি আমাদের ক্লাবে টি-টোয়েন্টি ব্লাস্ট টুর্নামেন্টের জন্য যোগ দিচ্ছে। সবশেষ আসরে আমাদের সাফল্যের পিছনে তার অবদান ছিল। আশা করছি ফিট হয়ে এবারের আসরেও আমাদের জন্য অবদান রাখতে পারবেন আফ্রিদি।’

গত মার্চে পাকিস্তান ক্রিকেট লিগে (পিএসএল) শেষ খেলেছিলেন আফ্রিদি। ৮ ইনিংসে ১৭৩.৫২ স্ট্রাইক রেটে ১৭৭ রান করেছিলেন বুমবুম খ্যাত আফ্রিদি। বল হাতে নিয়েছিলেন ২ উইকেট। লাহোরে ফাইনাল খেলতে পারেননি আঙুলের ইনজুরির কারণে। আফ্রিদির সঙ্গে এ টুর্নামেন্টে হ্যাম্পশায়ারের হয়ে খেলবেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক জর্জ বেইলি।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৭/ইয়াসিন

Walton Laptop
 
   
Walton AC