ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন গ্রিজমান!

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৬, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন গ্রিজমান!

ক্রীড়া ডেস্ক : লা লিগার ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের ফরোয়ার্ড আতোয়ান গ্রিজমানের প্রতি ম্যানচেস্টার ইউনাইটেডের আগ্রহের বিষয়টি গোপন কিছু নয়। তবে এবারই প্রথম ফরাসি এই তারকা এ বিষয়ে খোলামেলা কথা বলেছেন। জানিয়েছেন আসন্ন মৌসুমে ওল্ড ট্রাফোর্ডে যাওয়ার সম্ভাবনা রয়েছে তার। তিনি এও জানিয়েছেন তার ভবিষ্যত আসন্ন কয়েক সপ্তাহের মধ্যেই নির্ধারিত হবে। পাশাপাশি তিনি এও মনে করেন হয়তো অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে শেষ ম্যাচটি খেলে ফেলেছেন।

গ্রিজমান বলেন, ‘আমি মনে করি আগামী দুই সপ্তাহের মধ্যে বিষটি পরিস্কার হবে। ম্যানইউতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সম্ভাবনাটা যদি ১ থেকে ১০ এর মধ্যে বলতে বলেন তাহলে ৬ এর মধ্যে রয়েছে। অ্যাটলেটিকো মাদ্রিদে থাকার সম্ভাবনা দশ এর মধ্যে ৭। আমি মনে করি হয়তো অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে শেষ ম্যাচটি খেলে ফেলেছি আমি।’

১০০ মিলিয়ন ইউরো হলে গ্রিজমানকে ছেড়ে দিবে অ্যাটলেটিকো। সেটা হয়তো ম্যানইউর জন্য একটু কঠিন হয়ে যাবে। কারণ, গেল মৌসুমে গ্রিজমানের বন্ধু পল পোগবাকে তারা রেকর্ড পরিমাণ দলবদল ফিতে দলে ভিড়িয়েছে। এখন দেখার বিষয় গ্রিজমানকেও দলে ভেড়ায় কিনা রেড ডেভিলসরা।

সদ্য সমাপ্ত স্প্যানিশ লা লিগায় আতোয়ান গ্রিজমান ১৬টি গোল করেছেন। এই গোল নিয়ে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় পঞ্চম স্থানে অবস্থান করছেন তিনি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়