ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বায়ার্ন ছাড়ছেন না লেভানডফস্কি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বায়ার্ন ছাড়ছেন না লেভানডফস্কি

ক্রীড়া ডেস্ক : বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের হয়ে গতবারও দুর্দান্ত একটি মৌসুম কাটিয়েছেন রবার্ট লেভানডফস্কি। দারুণ ছন্দে থাকায় পোল্যান্ড এ স্ট্রাইকারের ওপর নজর পড়ছে ইংলিশ লিগের ক্লাবগুলোর।

সম্প্রতি ইংলিশ গনমাধ্যমগুলো গুঞ্জন ছড়াচ্ছে বায়ার্ন ছেড়ে নাকি প্রিমিয়ার লিগে আসছেন লেভানডফস্কি। বিশেষ করে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির মতো ক্লাবগুলো নাকি ফর্মে থাকা লেভানডফস্কির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে। তবে লেভানডফস্কি ক্লাব ছাড়ছেন না বলে এক বিবৃতিতে তা নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে বায়ার্ন জানায়, ‘রবার্ট লেভানডফস্কির সঙ্গে বায়ার্নের একটি চুক্তি রয়েছে। সম্প্রতি সেটা ২০২১ সাল পর্যণ্ত বাড়ানো হয়েছে। তার ট্রান্সফার নিয়ে বায়ার্নের কোনো পরিকল্পনা নেই। অন্য কোনো ক্লাবের পক্ষ থেকে আমাদের কাছে প্রস্তাব আসেনি এবং সেটা আসবেও না। দীর্ঘ চুক্তি থাকার পরও কোনো ক্লাব যদি খেলোয়াড়ের সঙ্গে সমঝোতায় পৌঁছতে চায় তাহলে তারা ফিফার অনুমোদিদ ঝুঁকির সম্মুখীন হবে।’

গত মৌসুমে ৩০ গোল নিয়ে বায়ার্নের সর্বোচ্চ গোল স্কোরার ছিলেন লেভানডফস্কি। এক গোল বেশি নিয়ে তাকে ছাড়িয়ে এবার জার্মান লিগের সর্বোচ্চ গোল স্কোরারের পুরস্কার পান ডর্টমুন্ডের পিয়েরে এমরিক আবামেয়াং।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়