ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুম্বলের সিদ্ধান্তকে সম্মান জানান কোহলি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ২৩ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুম্বলের সিদ্ধান্তকে সম্মান জানান কোহলি

ক্রীড়া ডেস্ক : চলতি মাসের ৩০ তারিখে ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে মেয়াদ শেষ হওয়ার কথা ছিল অনিল কুম্বলের। কিন্তু এর আগেই পাকিস্তানের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে হার এবং অধিনায়ক বিরাট কোহলির সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্যের জের ধরে পদত্যাগ করেন কুম্বলে।

অনিল কুম্বলের মেয়াদ যেন না বাড়ানো হয় সে ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকদিন আগে স্ট্যাটাস দিয়েছিলেন বিরাট কোহলি। আর তাই মেয়াদ শেষ হওয়ার আগেই দায়িত্ব থেকে অব্যহতি নিয়েছেন কুম্বলে। ক্রিকেটের নিরেট ভদ্র লোক হিসেবে পরিচিত কুম্বলের পদত্যাগের পর গনমাধ্যমের মুখোমুখি হয়েছেন কোহলির। ওয়েস্ট ইন্ডিজ সফরে সংবাদ সম্মেলনে কুম্বলের সিদ্ধান্তকে সম্মান জানানোর কথা বললেন ভারতীয় এ অধিনায়ক।

সীমিত ওভারের সিরিজ খেলতে ভারতীয় দল এখন ওয়েস্ট ইন্ডিজে। পোর্ট অব স্পেনে এক সংবাদ সম্মেলকে কুম্বলেকে নিয়ে কোহলি বলেন, ‘অনিল ভাই তার মতামত জানিয়েছেন। তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। আমরা প্রত্যেকে তার সিদ্ধান্তকে সম্মান জানাই। এটা এমন একটা সময়ে হয়েছে যখন চ্যাম্পিয়নস ট্রফির টুর্নামেন্ট শেষ হয়েছে।’

দায়িত্ব নিয়ে গত এক বছরে অনেক সাফল্য এনে দিয়েছেন অনিল কুম্বলে। শুরুর দিতে কুম্বলের প্রশংসা করলেও শেষপর্যণ্ত তার সঙ্গে নাকি মিলছিল না কোহলি। এমনকি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালের আগেও নাকি কুম্বলে ও কোহিল মধ্যে তর্ক বেধেছিল। কুম্বলের কোচিং স্টাইল পছন্দ নয় বলে বিসিসিআইকে জানিয়েছিলেন কোহলি। তাই মেয়াদ শেষ হওয়ার আগে দায়িত থেকে সরে দাড়ান কুম্বলে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুন ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়