ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভারতে গরুর মাংস বহনের অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৭, ৩০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারতে গরুর মাংস বহনের অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের ঝাড়খন্ডে গরুর মাংস নিয়ে যাওয়ার অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রামগড় জেলায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আসগার আলি ওরফে আলিমুদ্দিন (৫০)। তিনি নয়াসরাই ব্লকের মনুয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, আলিমুদ্দিন রামগড়ের চিতরপুর বাজার থেকে মাংস কিনে গ্রামে ফিরছিলেন। শহরের মধ্যেই বাজারটাঁড় নামে একটি জায়গায় গাড়িটিকে দাঁড় করায় কয়েকজন যুবক। গাড়িতে গো-মাংস নিয়ে যাওয়া হচ্ছে বলে অভিযোগ তুলে তারা আলিমুদ্দিনকে মারতে থাকে।

এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘গাড়িটাকে ঘিরে ভীড় জমতে দেখে দাঁড়িয়ে যাই। উত্তেজিত কিছু লোক বেধড়ক কিল-ঘুষি মারছিল লোকটিকে।’

স্থানীয় দোকানদাররা জানান, কিছু বুঝে ওঠার আগেই তারা দেখেন কয়েকটা লোক লাঠি হাতে গাড়িটি ভাঙতে শুরু করেছে। আক্রান্ত ব্যক্তি হাতজোড় করে কিছু বলার চেষ্টা করছিলেন। কর্ণপাত না করে কয়েক জন লোক গাড়ির ভিতর থেকে মাংস বের করে রাস্তায় ছুড়ে ফেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক দোকানদার বলেন, ‘আমরা থামাতে গেলে হামলাকারীরা আমাদের দিকেই তেড়ে আসে। আমরা ভয়ে পালিয়ে আসি। পুলিশকে খবর দিই।’

পুলিশ আসার আগেই হামলাকারীরা গাড়িটিতে আগুন লাগিয়ে দেয়। জ্বলন্ত গাড়ির কাছেই রাস্তায় পড়ে ছিলেন আলিমুদ্দিন। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

হাজারিবাগের ডিআইজি ভীমসেন টুটি জানিয়েছেন, ঘটনাস্থল থেকে তারা কিছু ছবি ও ভিডিও ফুটেজ জোগাড় করেছেন। অপরাধীদের শনাক্ত করার চেষ্টা হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৭/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়