ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাকিতে ফোন রিচার্জ না করায় প্রাণ গেল যুবকের

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ১৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাকিতে ফোন রিচার্জ না করায় প্রাণ গেল যুবকের

রেজাউল করিম, চট্টগ্রাম : গ্রাহকের মোবাইল ফোনে ২০ টাকা বাকিতে রিচার্জ করতে অস্বীকার করায় এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আবু সাইদ (২২) নামের এই যুবককে শুক্রবার রাতে পিটিয়ে গুরুতর আহত করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তার মৃত্যু ঘটে। চট্টগ্রামের সন্দীপ উপজেলার মুছাপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে। এতে জড়িত ৩ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

সন্দীপ থানার অফিসার ইনচার্জ শামসুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘শুক্রবার রাতে স্থানীয় ফ্লেক্সি লোডের দোকানের মালিক তার পরিচিত আবু সাঈদকে দোকানে বসিয়ে রেখে কিছু সময়ের জন্য বাইরে যান। এই সময় স্থানীয় এক যুবক দোকানে এসে বাকিতে ২০ টাকা মোবাইল ফোনে রিচার্জ করতে বলে। কিন্তু দোকানে মালিক না থাকায় সাঈদ বাকিতে রিচার্জ করতে অস্বীকার করে। এতে আগত যুবকটি ক্ষুব্ধ হয়ে আবু সাঈদকে মারধর শুরু করে। হৈচৈ শুনে লোকজন ছুটে এসে সাঈদকে উদ্ধার করে।

কিছুক্ষণ পর সেই যুবক আরও কয়েকজনকে সাথে নিয়ে দোকানে এসে আবু সাঈদের উপর হামলা চালায় এবং ক্রিকেটের ব্যাট দিয়ে পিটিয়ে সাঈদকে গুরুতর আহত করে। স্থানীয়রা সাঈদকে উদ্ধার করে সন্দীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে সে মারা যায়।

পুলিশ জানায়, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং জড়িত অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৫ জুলাই ২০১৭/রেজাউল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়