ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

অনুশীলন ক্যাম্পে ৪২ নারী ক্রিকেটার

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ১১:০৮:১৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ১১:১০:২২ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ২০ জুলাই থেকে শুরু হবে নারী ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্প। এই ক্যাম্পের জন্য ৪২ ক্রিকেটারকে ডাকা হয়েছে। ১৯ জুলাই বিকেল ৫টায় ক্রীড়া পল্লিতে তাদেরকে রিপোর্ট করতে বলা হয়েছে। 

ক্যাম্প চলাকালিন ৪২ ক্রিকেটারকে ৩টি দলে বিভক্ত করা হবে। পদ্মা একাদশ, মেঘনা একাদশ ও যমুনা একাদশ। এই তিন দল ২২ থেকে ২৮ জুলাই পর্যন্ত প্রস্তুতি ম্যাচ খেলবে।

ক্যাম্পে ডাক পাওয়া ৪২ নারী ক্রিকেটার হলেন : রুমানা আহমেদ, জাহানারা আলম, সানজিদা ইসলাম, সালমা খাতুন, ফারাজানা হক, রিতু মনি, নিগার সুলতানা, সুরাইয়া আজমিন, পান্না ঘোষ, শারমিন আক্তার সুপ্তা, আয়শা রহমান, খাদিজাতুল কুবরা, শায়লা শারমিন, নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, শারমিন সুলতানা, মোর্শেদা খাতুন, জান্নাতুল ফেরদৌস সুমনা, নুজহাত তাসনিয়া টুম্পা, লতা মন্ডল, তৃপ্তি মন্ডল, শামীমা সুলতানা, সানজিদা জান্নাত, লিলি রানি, শবনম মুস্তারি, তাজ নাহার, ইশমা তানজিম, পাব্রিতা রায়, লাবনি আক্তার, সানদিহা ইসলাম, ইসমত জাহান ইমু, বৈশাখি সুলতানা ইয়াসমিন, বৃষ্টি রায়, ইসমত আরা, সামিয়া আক্তার সালমা, জান্নাতুল ফেরদৌস তিথি, পূজা চক্রবর্তী, আয়েশা আক্তার, নিপা আক্তার, তানিয়া সরকার ইলা, হ্যাপি আলম ও সোহেলি আক্তার।


 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৭/আমিনুল

Walton Laptop