ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ছিটকে গেলেন চান্দিমাল

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ২১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিটকে গেলেন চান্দিমাল

দিনেশ চান্দিমাল

ক্রীড়া ডেস্ক : গলে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে খেলতে পারবেন না দিনেশ চান্দিমাল। শ্রীলঙ্কার নতুন টেস্ট অধিনায়ক নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার শ্রীলঙ্কা দলের ম্যানেজার আসাঙ্কা গুরুসিনহা বলেছেন, ‘গত রাতে বেশ দেরিতে আমাদের কাছে ওর (চান্দিমাল) রক্ত পরীক্ষার রিপোর্ট এসেছিল। ওর নিউমোনিয়া ধরা পড়েছে। আজ সকাল ৯টায় ওকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অবশ্যই ও প্রথম টেস্টের বাইরে থাকবে।’

প্রথম টেস্টে চান্দিমালের অনুপস্থিতি শ্রীলঙ্কার জন্য বড় ধাক্কাই বটে। শুধু অধিনায়ক বলে নয়, শ্রীলঙ্কার টপ অর্ডারের গুরুত্বপূর্ণ অংশ চান্দিমাল। ২০১৫ সালে গলে ভারতের বিপক্ষে অপরাজিত ১৬২ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন ডানহাতি ব্যাটসম্যান।

কদিন আগে চান্দিমালের টেস্ট অধিনায়কত্বের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারায় শ্রীলঙ্কা। চান্দিমালের অনুপস্থিতিতে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দেবেন খুব সম্ভবত রঙ্গনা হেরাথ। গুরুসিনহাও জানিয়েছেন এমনটাই।

২০১৬-১৭ মৌসুমে শ্রীলঙ্কাকে চার টেস্টে নেতৃত্ব দিয়েছিলেন হেরাথ। সর্বশেষ গত মার্চে তার নেতৃত্বে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ ব্যবধানে ড্র করে শ্রীলঙ্কা। 

আগামী ২৬ জুলাই গলে শুরু হবে শ্রীলঙ্কা-ভারত তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। সিরিজের পরের দুই ম্যাচ হবে কলম্বো ও পাল্লেকেলেতে।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ