ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আবার বাংলাদেশের কোচ হচ্ছেন রামানায়েকে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবার বাংলাদেশের কোচ হচ্ছেন রামানায়েকে

ক্রীড়া ডেস্ক : আবারো বাংলাদেশের বোলিং কোচ হচ্ছেন শ্রীলঙ্কার চাম্পাকা রামানায়েকে। শ্রীলঙ্কা, ভারতের বেশ কিছু সংবাদ মাধ্যম ও ক্রিকইনফোর দেওয়া তথ্যমতে তিনি বাংলাদেশের বোলিং কোচ হচ্ছেন। যদিও কোর্টনি ওয়ালশ বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন। সেক্ষেত্রে চাম্পাকা রামানায়েকে বিসিবির হাই পারফরম্যান্স দলের পেস বোলিং কোচ হতে পারেন।

২০০১ সালে শ্রীলঙ্কা দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পান চাম্পাকা রামানায়েকে। এরপর ২০০৮ সালে তিনি বাংলাদেশের প্রথম বোলিং কোচ হিসেবে নিয়োগ পান। বাংলাদেশ থেকে আবার তিনি যোগ দেন শ্রীলঙ্কা দলে। ২০১৫ সাল থেকে শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব পালন করছিলেন তিনি। 

কিন্তু দুই বছরের মাথায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে তার সম্পর্কে ছেদ ঘটল। আজ শুক্রবার সকালে তিনি শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছেন। তিনি সরে দাঁড়ানোয় শ্রীলঙ্কার পেস বোলিং কোচ হয়েছেন চামিন্দা ভাস। শ্রীলঙ্কা ও ভারতের বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী রামানায়েকে বাংলাদেশে আসছেন। বিসিবির এইচপি দলের পেস বোলিং কোচ হিসেবে তিনি দায়িত্ব নিবেন। ভবিষ্যতে যাতে বাংলাদেশ দল ভালো কিছু পেস বোলার পায় সে লক্ষ্যেই তাকে নিয়োগ দেবে বিসিবি।

তবে রামানায়েকে এ বিষয়ে মুখ খোলেননি। তিনি জানিয়েছেন বাংলাদেশ ছাড়াও বেশ কয়েকটি জায়গা থেকে প্রস্তাব পেয়েছেন তিনি। সে কারণেই শ্রীলঙ্কার বোলিং কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৭/আমিনুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়