ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফিজিও অস্ট্রেলিয়ার হাসপাতালে, অপেক্ষায় বিসিবি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ২১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিজিও অস্ট্রেলিয়ার হাসপাতালে, অপেক্ষায় বিসিবি

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ায় দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশ জাতীয় দলের ফিজিও তিহান চন্দ্রমোহন। কবে নাগাদ সুস্থ হবে তা জানে না বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। তবুও তার জন্য আরও কিছুদিন অপেক্ষা করবে বিসিবি।

শ্রীলঙ্কা সফরের আগে ডিন কনওয়ে পারিশ্রমিক নিয়ে বোর্ডের সঙ্গে বিবাদে জড়ান। কনওয়ের চাহিদা পূরণ করা সম্ভব নয় বলে তার সঙ্গে চুক্তিও করেনি বিসিবি। শ্রীলঙ্কা সফরের জন্য জাতীয় দলের ফিজিও হিসেবে নিয়োগ দেয়া হয় তিহান চন্দ্রমোহনকে। এরপর জাতীয় দলের সঙ্গে কাজ করেছেন চ্যাম্পিয়নস ট্রফিতে।

এরপর এখনও ফিরেনি। তার সঙ্গে চুক্তি নবায়ন করবে বিসিবি। কিন্তু কবে সুস্থ হয়ে ফিরবেন তা জানা নেই। চ্যাম্পিয়নস ট্রফি শেষে অস্ট্রেলিয়ায় ফিরে যান চন্দ্রমোহন। জাতীয় দলের ফিটনেস ট্রেনিংয়ের আগেই চলে আসার কথা ছিল তার। কিন্তু আসেননি এবং বিসিবির সঙ্গে যোগাযোগও করেননি। বিসিবিও যোগাযোগ করতে না পারায় অস্ট্রেলিয়ায় কোচ চন্ডিকা হাথরুসিংহের দ্বারস্থ হন। কোচ খোঁজ নিয়ে জানান, চন্দ্রমোহন দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি।

জাতীয় দলের ক্রিকেটাররা এখন ফিটনেস ট্রেনিংয়ে ব্যস্ত। কিছুদিন পরই ব্যাট-বল হাতে নিবেন তারা। এ সময়ে ফিজিও উপস্থিতি ছিল একান্ত জরুরী। কিন্তু ফিজিওর সেবা আপাতত পাচ্ছেন না ক্রিকেটাররা। অবশ্য দেশীয় ফিজিওরা টাইগারদের যথেষ্ট সাহায্য করছে বলে দাবী বিসিবির কর্তাদের। এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন,‘ফিজিও নিজে অফিসিয়ালি যদিও আমাদের কিছু জানায়নি, তবে আমরা জানতে পেরেছি সে দুর্ঘটনায় পড়েছে। হাসপাতালে আছে। বিসিবির ফিজিও-ডাক্তাররা আছে, জাতীয় দলের সঙ্গে কাজ করেছে, এমন ফিজিও আছে। ওরাই আপাতত ছেলেদের দেখভাল করছে। আমরা তার সুস্থতার জন্য অপেক্ষা করছি। আশা করছি সুস্থ হয়ে সে আমাদের সঙ্গে যোগাযোগ করবে।’



রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়