ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ার প্রতিনিধিদল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ার প্রতিনিধিদল

ক্রীড়া প্রতিবেদক : আগামী মাসে দুটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের। তার আগে ২৫ জুলাই বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ার প্রতিনিধিদল। এবার অবশ্য তারা নিরাপত্তার বিষয়টি দেখতে আসছে না। এবার আসছে লজিস্টিক সাপোর্ট দেখতে। অস্ট্রেলিয়া দল বাংলাদেশে আসলে কী ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে, সে বিষয়টি খতিয়ে দেখতেই তারা আসছে।

বিষয়টিকে অবশ্য ইতিবাচকভাবেই দেখছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি আশাবাদী, ঠিক সময়েই অস্ট্রেলিয়া দল বাংলাদেশ সফরে আসবে।

শনিবার মিরপুরে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে তিনি বলেন, ‘২৫ তারিখ অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল বাংলাদেশে আসছে। এবার তারা বাংলাদেশে আসছে লজিস্টিক সাপোর্ট দেখতে। তাদের আসার অর্থ হচ্ছে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরের সম্ভাবনা রয়েছে। বিষয়টি ইতিবাচক। আমরা আশা করছি অস্ট্রেলিয়া দল যাথাসময়ে বাংলাদেশ সফরে আসবে।’

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়া দলের। কিন্তু সে সময় নিরাপত্তার অজুহাত দেখিয়ে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফর স্থগিত করে সে দেশের সরকার। এরপর গেল বছরের শেষ দিকে ইংল্যান্ড বাংলাদেশ সফর করে যাওয়ার পর ইতিবাচক হয় অস্ট্রেলিয়া। চলতি বছরের শুরুতেই তারা বাংলাদেশ সফরে আসার ইঙ্গিত দেয়। আর এপ্রিলে নিশ্চিত করে যে আগস্টে তারা বাংলাদেশ সফরে আসবে।

অবশ্য অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের সঙ্গে খেলোয়াড়দের বিবাদ চলছে। সেটা কবে নাগাদ মিটমাট হবে সুনির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে আশা করা হচ্ছে শিগগিরই বিষয়টির একটি সুরাহা হবে এবং অস্ট্রেলিয়া দল যথাসময়ে বাংলাদেশ সফরে আসবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৭/আমিনুল/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়