ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চম্পকাকে নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে চান ওয়ালশ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ২৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চম্পকাকে নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে চান ওয়ালশ

কোর্টনি ওয়ালশ

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচ হিসেবে কাজ করছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কোর্টনি ওয়ালশ। নতুন করে জাতীয় দলের সঙ্গে যোগ হতে পারে চম্পকা রামানায়েকে। এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও চম্পকা যে বাংলাদেশে আসছেন, তা অনেকটাই নিশ্চিত। কারণ এরই মধ্যে তিনি শ্রীলঙ্কা ক্রিকেট দলের চাকরি ছেড়ে দিয়েছেন।

চম্পকাকে জাতীয় দলের সঙ্গে যুক্ত করা হলে ওয়ালশ হবেন মেন্টর। তবে চম্পকা একাডেমির কোচ হলে ওয়ালশ থাকবেন নিজ পজিশনেই। যেখানেই কাজ করুন ওয়ালশ ও চম্পকা, কাজ করবেন বাংলাদেশ ক্রিকেটের উন্নতির জন্য। প্রয়োজনে একসঙ্গে কাজ করতেও কোনো সমস্যা দেখছেন না ওয়ালশ। বরং চম্পকাকে নিয়ে বাংলাদেশ ক্রিকেটকে এগিয়ে নিতে চান ওয়েস্ট ইন্ডিজ গ্রেট।

মিরপুরে মঙ্গলবার ওয়ালশ বলেন, বাংলাদেশ ক্রিকেটের উন্নতিতে সাহায্য করবে এমন সব কিছুকেই আমি সাপোর্ট করি। অফিসিয়ালি এখনো শুনতে পাইনি চম্পকা আসছে, তবে আমার পরিচিত একজনই আসছে। খোলা মনে তাকে আমি স্বাগত জানাব। বাংলাদেশের ক্রিকেটের উন্নতিতে দুজন একসঙ্গে আমরা কাজ করব।

শুধু জাতীয় দল নয়, ওয়ালশ কাজ করতে চান যেকোনো প্রতিভাবান পেসারের সঙ্গেই। বিসিবিকেও এরই মধ্যে তা জানিয়ে দিয়েছেন। প্রতিভাবান পেসার তার কাছে পাঠিয়ে দিতে বলেছেন ওয়ালশ। সময় বের করে তাকে নিয়েও কাজ করার আগ্রহ তার।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানকার দরজা সব সময় খোলা। আমি সায়মনের (এইচপির কোচ সায়মন হেলমট) সঙ্গে কথা বলেছি। তাকে বলেছি আমার কাছে পেসারদের পাঠাতে। বিসিবির কর্মকর্তাদেরও বলেছি আমি থাকাকালীন সময়ে যে কাউকে আমার কাছে পাঠিয়ে দিতে। আমি সময় বের করে তাদের সঙ্গে কাজ করব। আমি এখানে একজন কর্মকর্তা। আমি বাংলাদেশ ক্রিকেটের উন্নতির জন্য এখানে এসেছি। আমি মনে করি, আমি আমার সেরাটা দিতে পারব তাদেরকে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ ‍জুলাই ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়