ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ক্যান্সারে আক্রান্ত শিশুদের পাশে ব্রেট লি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ২৭ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যান্সারে আক্রান্ত শিশুদের পাশে ব্রেট লি

ক্রীড়া ডেস্ক: বল হাতে বিশ্বের বড় বড় ব্যাটসম্যানদের কাছে দারুণ এক আতঙ্কের নাম ছিল ব্রেট লি। তবে পেশাদার ক্যারিয়ার শেষে এবার মানবতার পাশে দাঁড়িয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন এ গতি তারকা।

মানবতার ডাকে ভারতে ছুটে এসেছেন নরম হৃদয়ের ব্রেট লি। সম্প্রতি মুম্বাইয়ে স্যান্ট জুড চাইল্ড সেন্টার পরিদর্শনে আসেন তিনি। সেখানে ক্যান্সারে আক্রান্ত শিশুদের সঙ্গে বেশ কিছু আনন্দঘন মুহূর্ত কাটান ব্রেট লি।

শিশুদের আনন্দ দিতে তাদের সামনে গিটার বাজিয়েছেন ব্রেট লি। সেন্ট জুড চাইল্ড কেয়ার সেন্টারে মিউজিক থেরাপি প্রোগ্রামের উদ্বোধন করেন অস্ট্রেলিয়ার প্রাক্তন এ ক্রিকেটার। এটি ছিল ম্যাগনেসিক ফাউন্ডেশন ও জামনা অটো ইন্ডাস্ট্রিজের একটি যৌথ উদ্যোগ।

মিউজিক থেরাপি প্রোগ্রাম উদ্বোধন প্রসঙ্গে ব্রেট লি বলেন, ‘শৈশব থেকে মিউজিক আমার জীবনের একটি অংশ। আমার এই অবস্থানে আসার পেছনেও এর অনেক অবদান রয়েছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এটি জীবনকে বদলে দিতে পারে। অনেক গবেষণায় দেখানো হয়েছে এটা তরুণ ক্যান্সার রোগীদের সচেতনতার জন্য অনেক উপকারী। জীবন বদলে দেওয়া ইতিবাচক মিউজিক থেরাপি প্রোগ্রামে আমি আরও বেশি মানুষের সম্পৃক্ততা  প্রত্যাশা করছি।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়