ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন ১ম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ২৭ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ১ম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট’। ১২টি দলকে নিয়ে হচ্ছে এই টুর্নামেন্ট। যেখানে অংশ নিয়েছে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, তৃতীয় বিভাগ লিগের দল, বিকেএসপি ও বাফুফের অনূর্ধ্ব-১৮ ফুটবল দল এবং পাইওনিয়র ফুটবল লিগের দল। 

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় টাঙ্গাইল ফুটবল একাডেমি ও আছাদুজ্জামান ফুটবল একাডেমি। ম্যাচে টাঙ্গাইল ফুটবল একাডেমি ২-১ ব্যবধানে জয় পায় আসাদুজ্জামান ফুটবল একাডেমির বিপক্ষে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ১ লাখ ও রানার্স-আপ দল ৫০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রত্যেকটি দল প্রত্যেক ম্যাচের জন্য পার্টিসিপেশন মানি পাবে।



বিকেলে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে.এম.জি কিবরিয়া, মিনিস্টার হাই-টেক পার্ক লিঃ এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস। আরো উপস্থিত থাকবেন সাইফ পাওয়ারটেক লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নাসিরউদ্দিন চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান হারুনুর রশীদ।
টুর্নামেন্টের ‘ক’ গ্রুপে রয়েছে টাঙ্গাইল ফুটবল একাডেমি, ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও আছাদুজ্জামান ফুটবল একাডেমি। ‘খ’ গ্রুপে রয়েছে মনসুর স্পোর্টিং ক্লাব, শান্তিনগর ক্লাব ও আরাফ স্পোর্টিং ক্লাব। ‘গ’ গ্রুপে রয়েছে আজমপুর ফুটবল ক্লাব উত্তরা, মীর হাজীরবাগ স্পোর্টিং ক্লাব ও বাফুফে অ-১৬ একাদশ। ‘ঘ’ গ্রুপে রয়েছে বিকেএসপি, রেইনবো অ্যাথলেটিক ক্লাব ও নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাব।





রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৭/আমিনুল
 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়