ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বন‌্যার্তদের সহায়তায় বিএসএমএমইউয়ের কর্মকর্তাদের একদিনের বেতন

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ২৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন‌্যার্তদের সহায়তায় বিএসএমএমইউয়ের কর্মকর্তাদের একদিনের বেতন

নিজস্ব প্রতিবেদক : বন‌্যার্তদের সহায়তায় কর্মরত সবার একদিনের বেতন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)।

শনিবার বিশ্ববিদ্যালয়ের ডা. মিল্টন হলে বিভাগীয় চেয়ারম্যানদের সঙ্গে অনুষ্ঠিত এক সভায় উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান এ সিদ্ধান্ত নেন।

সভা শেষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল জানান, দেশের বন্যা দুর্গত এলাকার মানুষের সহায়তায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে নেওয়া সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করা হবে। এর মাধ্যমে বিএসএমএমইউয়ের বর্তমান প্রশাসনসহ কর্মরত সবাই বন‌্যার্তদের পাশে থাকবে।

সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. গাজী শামীম হাসান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবদুস সোবহান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুনসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ আগস্ট ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়