ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

ব্যবসায়ীকে হত্যা, অতপর মামলা তুলে নেওয়ার হুমকি

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৯-১২ ৫:৫৪:৩০ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ৬:৫৫:৩৫ পিএম

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার উত্তর আড়পাড়া গ্রামের মৃত মোখলেস মোল্লার ছেলে মো. জান্নাত মোল্লাকে (৪০) প্রকাশ্যে পিটিয়ে হত্যার পর এবার মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে প্রভাবশালী মহল।

মঙ্গলবার দুপুরে নিহতের জানাজা ও দাফনকালে এ অভিযোগ করেছেন নিহতের পরিবার। নিহত জান্নাত ঢাকায় মুদি ব্যবসা করতেন। তার ১১ বছরের এক ছেলে ও চার বছরের এক মেয়ে রয়েছে।

নিহতের মা মহিরণ বেগম জানান, বাড়ির সীমানা ও জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে প্রতিবেশী প্রভাবশালী সেলিমুজ্জামান ও সাহাবুদ্দিন গংদের সঙ্গে। দীর্ঘ দিন ধরে তারা নানাভাবে হুমকি দিয়ে আসছেন।

নিহতের স্ত্রী নুরুন্নাহার বেগম জানান, শনিবার সেলিমুজ্জামানের নেতৃত্বে ২৫-৩০ জন লাঠি-সোঁটা, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে উঠানের উপর স্বামী জান্নাত মোল্লাকে বেধড়ক পেটান। জান্নাতকে রক্ষা করতে এগিয়ে গেলে স্ত্রী নুরুন্নাহার বেগম, বোন আলেয়া বেগম ও মা মহিরণ বেগমসহ বাড়ির সদস্যদের মারধর করা হয়।

মুমূর্ষু অবস্থায় জান্নাতকে উদ্ধার করে প্রথমে আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতের মৃত্যু হয়।  

জান্নাতের স্ত্রী নুরুন্নাহার বেগম, বোন আলেয়া বেগম ও মা মহিরণ বেগমসহ অন্যরা অভিযোগ করেন, হামলাকারী পক্ষ প্রভাবশালী। তাদের পক্ষের লোকজন মামলা তুলে না নিলে ফের হামলার হুমকি দিচ্ছে।

এ ঘটনায় গত রোববার আলফাডাঙ্গা থানায় নিহতের চাচাত ভাই ইমদাদুল হক বাদী হয়ে ২০-২৫ জনের নামে মামলা দায়ের করেন। মামলার বাদীও নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন।

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল করিম জানান, এ ঘটনার পর থেকে এ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশ থাকবে।

তিনি জানান, এজাহারনামীয় প্রধান আসামি মো. সেলিমুজ্জামান, ১০ নম্বর আসামি ওবায়দুল মোল্লা, ১১ নম্বর আসামি সাবু ও ১২ নম্বর আসামি সাহাবুদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

আসামিদের পক্ষ থেকে হুমকি দেওয়ার বিষয় তাদের লিখিতভাবে জানানো হয়নি জানিয়ে ওসি বলেন, এ ধরনের অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/ফরিপুর/১২ সেপ্টেম্বর ২০১৭/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

Walton Laptop
 
     
Walton