ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

আরামবাগের জয়, সাইফ-শেখ জামালের পয়েন্ট ভাগাভাগি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১২ ৯:৫০:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ৯:৫০:১৫ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ মঙ্গলবার অষ্টম রাউন্ডে জয় পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। তারা ২-১ গোলে হারিয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে। অন্যদিকে দিনের অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আরামবাগ ও ফরাশগঞ্জের ম্যাচে প্রথমার্ধে উভয় দল বেশ কিছু সুযোগ পেলেও সেগুলো কাজে লাগাতে পারেনি। ফলে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যভাবে। দ্বিতীয়ার্ধের শুরুতে এগিয়ে যায় ফরাশগঞ্জ। ম্যাচের ৬০ মিনিটে পুরান ঢাকার ক্লাবটির চিনেদু ম্যাথিউ গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ৭৪ মিনিটে আরামবাগের মো. জুয়েল গোল করে ম্যাচে সমতা ফেরান। ৮২ মিনিটে আলামলি বুকোলা গোল করে এগিয়ে নেন আরামবাগকে। বাকি সময়ে আর আরামবাগের দলটিতে ছুঁতে পারেনি ফরাশগঞ্জ। ফলে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আরামবাগ।

 



এদিকে সাইফ স্পোর্টিং ও শেখ জামালের খেলোয়াড়রা বেশ কিছু সুযোগ পেলেও সেগুলো কাজে লাগাতে পারেনি কেউ। ফলে জয়ও পায়নি কোনো দল। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে উভয় দল।

এ ড্রয়ের ফলে ৮ ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সমান ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। ৮ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে আরামবাগ। আর সমান ম্যাচ থেকে মাত্র ৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।



রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর, ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel