ঢাকা, সোমবার, ৮ কার্তিক ১৪২৪, ২৩ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

পেনাল্টি ছাড়তে কাভানিকে ১ মিলিয়নের প্রস্তাব

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-২৫ ১:১৬:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-২৫ ৩:৫৮:২৩ পিএম

ক্রীড়া ডেস্ক : পেনাল্টি শট নিয়ে গত সপ্তাহে এডিনস কাভানি ও নেইমারের মধ্যকার দ্বন্দ্বের কথা সবারই জানা। কাভানির কাছে দুঃখ প্রকাশ করে উত্তপ্ত পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেছেন নেইমার। তবে মাঠের লড়াইয়ে কাকে দিয়ে করানো হবে পেনাল্টি শট সে প্রশ্ন রয়েই গেছে!

পেনাল্টি শট নিতে নেইমার ও কাভানি দুজনেই বেশ পারদর্শী। মাঠে স্পট কিক নিয়ে তাদের মধ্যে যেন আর ঝামেলা না হয় সে চেষ্টা চালিয়ে যাচ্ছে প্যারিস সেইন্ট জার্মেই। ইতিমধ্যেই পেনাল্টি শটের দায়িত্ব নেইমারের ওপর ছেড়ে দিতে নাকি ১ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়া হয়েছে কাভানিকে। তবে পিএসজি কর্তাব্যক্তিদের দেওয়া এমন প্রস্তাব প্রত্যাখান করেছেন কাভানি। স্প্যানিশ গনমাধ্যম ‘এল পেইস’ এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।

নেইমার ও কাভানির মধ্যকার দ্বন্দ্বের সমাধান টানতেই নাকি এমন প্রস্তাব দেন পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। তবে ক্লাব কর্তৃপক্ষের এমন প্রস্তাব গ্রহণ করেননি উরুগুইয়ান তারকা কাভানি।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর অলিম্পিক লায়নের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায় পিএসজি। ওই ম্যাচে পেনাল্টি শট নিতে গিয়ে শিবিরের সেরা দুই তারকা নেইমার ও কাভানির মধ্যে দ্বন্দ্বের সূত্রপাত হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৭/শামীম/টিপু

Walton
 
   
Marcel