ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টি-টোয়েন্টি দলে ফিটনেসহীন আমির

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৬, ১৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টি-টোয়েন্টি দলে ফিটনেসহীন আমির

ক্রীড়া ডেস্ক: ইনজুরির কারণে সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে পারছেন না পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। পুরো ফিটনেস না থাকলেও লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়েছে আমিরকে। টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে মঙ্গলবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সংযুক্ত আরব আমিরাতের নিরপেক্ষ ভেন্যুতে শ্রীলঙ্কা ও পাকিস্তান আপাতত পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে খেলছে। সোমবার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ৩২ রানে হারিয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে পাকিস্তান। খেলার জন্য উপযুক্ত ফিটনেস থাকলেই কেবল টি-টোয়েন্টিতে লঙ্কানদের বিপক্ষে মাঠে দেখা যাবে আমিরকে।

আরব আমিরাতে আগামী ২৬ অক্টোবর প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। সিরিজের শেষ ম্যাচ খেলতে লাহোরে যাবে শ্রীলঙ্কা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সেই ম্যাচটি ২৯ অক্টোবর খেলার কথা রয়েছে।
পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড: সরফরাজ আহমেদ, ফখর জামান, আহমেদ শেহজাদ, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলি, আমির ইয়ামিন, মোহাম্মদ আমির, রুম্মান রইস, উসমান সেনওয়ারি ও উমর আমিন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়